ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে যুবলীগ নেতার নারী কেলেঙ্কারির ঘটনায় গণধোলাই

চাঁদপুরে যুবলীগ নেতার নারী কেলেঙ্কারির ঘটনায় গণধোলাই

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে ইউনিয়ন যুবলীগ নেতার নারী কেলেঙ্কারির ঘটনায় তার সহযোগী ইমরান গাজি নামে এক যুবককে গণধোলাই দিয়েছে স্থানীয়রা।

চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের বাখরপুর গ্রামের তাদারকান্দি মেঘনা নদীর পাড়ে শনিবার বিকেলে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, ১২ নং চান্দ্রা ইউনিয়ন বালিয়া গ্রামের লালু গাজীর ছেলে এমরান গাজী(২৫) একজন চিহ্নিত পতিতা ব্যবসায়ী। সে অনেক মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে এনে জীবন নষ্ট করেছে। তার মাধ্যমে চান্দ্রা ইউনিয়ন যুবলীগের সদস্য কালা চান গাজী চাঁদপুর থেকে দুটি যুবতী মেয়েকে অনৈতিক কাজ করার উদ্দেশ্যে নিয়ে আসে।

মেয়ে দুটিকে নিয়ে বাখরপুর গ্রামের তাদারকান্দি এলাকার জনৈক এক মাদক ব্যবসায়ীর বাড়িতে যায়। সেখানে কিছুক্ষণ সময় অতিবাহিত করার পর স্থানীয় এলাকাবাসী বিষয়টি বুঝতে পেরে তাদেরকে ধাওয়া করে।

পরে যুবলীগ নেতা কালাচান তার সহযোগী এমরান গাজী ও দুই যুবতীকে সাথে নিয়ে নৌকায় চরে নিয়ে যায়।
যুবলীগ নেতার নারী কেলেঙ্কারীর কথা জানতে পেরে স্থানীয় যুবকরা চরে গিয়ে তার সহযোগী পতিতা ব্যবসায়ী ইমরানকে গণধোলাই দেয়। এসময় প্রাণ বাঁচাতে ওই দুই যুবতী গুচ্ছগ্রামে গিয়ে আশ্রয় নেয়।

গণধোলাই শিকার ইমরান গাজি জানায়,যুবলীগ নেতা কালাচান মিয়া এই দুই যুবতীকে সাথে নিয়ে এসেছে। এসময় তার সহযোগিতার আমাকে সাথে নিয়ে আসে। এই ঘটনায় কালাচান দোষী। সে এই ধরনের ঘটনা আরো বেশ কয়েকবার ঘটিয়েছে।
এই ঘটনায় অভিযুক্ত কালাচান কাছে জানতে চাইলে সে বলেন, মেয়ে দুটি চরে ঘুরতে এসেছে। এ সময় ইমরানকে মারধর করার সময় তাকে ছাড়িয়ে নিতে এসেছি।তবে নারী কেলেঙ্কারির ঘটনায় এই যুবলীগ নেতা কোনো বক্তব্য দেয়নি।

এ বিষয়ে স্থানীয় এলাকাবাসীরা জানায়, যুবলীগ নেতা কালাচান দুইটি বিয়ে করেছে। তার চরিত্র আগে থেকেই খারাপ হওয়ার দ্বিতীয় বরিশালের বউ তাকে ছেড়ে চলে গেছে। কালাচান মিয়া বেশ কয়েক বছর কাতার ছিলেন সেখানে মাদকসহ আটক হয়ে বেশ কিছু দিন জেল খেটে দেশে ফিরে এসেছে। দেশে এসে যুবলীগের নাম পদবী ব্যবহার করে অনৈতিক কার্যকলাপ সহ বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছে।

এসকল অসাধু ব্যক্তির জন্য রাজনৈতিক দলের সুনাম ক্ষুণ্ন হচ্ছে। তাদের বিরুদ্ধে রাজনৈতিক ও প্রশাসনিকভাবে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন বলে মনে করেন সচেতন মহল।

Facebook Comments

Check Also

চাঁদপুর পৌরসভায় জিল্লুর রহমান জুয়েলকে নৌকা প্রতীক দেওয়ায় জনমনে স্বস্তি

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌরসভা নির্বাচনে জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক …

vv