ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

চাঁদপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৩ নং কল্যান্দী ইউনিয়নে তুষার ভূঁইয়া (২৩) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের অভিযোগ শ্বশুরবাড়ির লোকজন হত্যা করে তাকে ঝুলিয়ে রেখেছে।

২৬ অক্টোবর সোমবার বিকেল তিনটায় কল্যাণপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড পূর্ব কল্যান্দী গ্রামের একটি মুরগির ফার্মের পাশে ঘুমটি ঘরের ভিতরে ঝুলন্ত লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত তুষার ভূঁইয়া পূর্ব কল্যান্দী গ্রামের হারুন ভূঁইয়ার ছেলে।
গত তিন মাস পূর্বে ঘোষের হাট এলাকার তামান্না আক্তার নামে এক মেয়ের সাথে প্রেম করে নিজে বিয়ে করে।বিয়ের পর থেকে স্ত্রী ও তার মায়ের ঝগড়া-বিবাদ হলে বাড়ি থেকে চলে যায়।

এ ঘটনায় শ্বশুরবাড়ির লোকজন বাড়িতে এসে তুষারের মা হেলেনা বেগমকে হুমকি দেয়।
গতকাল রাতে বাসায় খাওয়া-দাওয়া শেষে তার বাড়ির পাশে ভাড়াটে মুরগির ফার্মের পাশে ঘুমটি ঘরে গিয়ে টেলিভিশন চালিয়ে সেখানে অবস্থান করে।রাতে কোন এক সময় তার এই মৃত্যুর ঘটনাটি ঘটে।দুপুরে তার খবর না পেয়ে মা হেলেনা বেগম এসে ঝুলন্ত অবস্থায় লাশটি দেখতে পেয়ে আশেপাশের লোকজনকে জানায়। খবর পেয়ে চাঁদপুর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে এসে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

নিহত তুষারের মা হালিমা বেগম জানান, তিন মাস পূর্বে ছেলে নিজে বিয়ে করে তার বউকে বাড়িতে নিয়ে আসে। এক সপ্তাহ পূর্বে ঝগড়া করে ছেলের বউ তামান্না বাবার বাড়িতে চলে যায়।

এ ঘটনায় ছেলের শ্বশুরবাড়ির লোকজন এসে হুমকি দেয়। তারাই ছেলেকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে।

Facebook Comments

Check Also

মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন হাজীগঞ্জ পৌর কাউন্সিলর আজাদ মজুমদার

সাইফুল ইসলাম সিফাত : মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন হাজীগঞ্জ পৌর সভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর …

Shares
vv