ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে মেঘনা নদী থেকে মাথাবিহীন লাশ উদ্ধার
প্রতীকী ছবি

চাঁদপুরে মেঘনা নদী থেকে মাথাবিহীন লাশ উদ্ধার

চাঁদপুর লঞ্চঘাটের মেঘনা নদী থেকে নিখোঁজের ১ দিন পর মো.জাহাঙ্গীর সাজি (৪০) নামের এক স্পিডবোট চালকের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করা হয়েছে। ২৫ মার্চ বুধবার সকাল সোয়া ১০ টায় চাঁদপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশটি উদ্ধার করে।

এর আগে ২৪ মার্চ মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টায় স্পিডবোট যোগে যাত্রী নিতে এসে ময়ূর ৭ লঞ্চের ধাক্কায় ধুমড়ে-মুচড়ে স্পিডবোটে নদীতে নিমজ্জিত হয়।

নিহত জাহাঙ্গীর সাজি ভোলা জেলার ভোলা থানার গ্রামের মুনিরের পুত্র। তিনি তিন মেয়ে ও এক ছেলে সন্তানের জনক।

জাহাঙ্গীর সাজির বড় ভাই মো.আলাউদ্দিন সাজি জানায়, তার ভাই মঙ্গলবার দুপুরে ভোলা থেকে চাঁদপুর লঞ্চঘাটে আসেন । ঢাকা থেকে আসা তার এক আত্মীয়কে রিসিভ করে নেও য়ার জন্য। বিকেল সাড়ে ৫ টার সময়ে ঢাকা থেকে চাঁদপুর লঞ্চ ঘাটে যাত্রী নামিয়ে ফিরে যাওয়া এমবি ময়ূর ৭ লঞ্চের পেছনে পাখার সাথে ধাক্কা খায় স্পিডবোটি। সাথে সাথে স্পিড বোর্ডটি দুমড়ে-মুচড়ে নিমজ্জিত হয়।

স্পিডবোটে থাকা জাহাঙ্গীর সাজির ভাতিজা আরিফ সাজি ( ১৮) নদী সাঁতরে তীরে উঠতে পারলেও লঞ্চের পাখার আঘাতে দ্বিখণ্ডিত হয়ে জাহাঙ্গীর নদীতে তলীয়ে যায়।

খবর পেয়ে চাঁদপুর থানার পুলিশ এবং ফায়ার সার্ভিস ইউনিটের ডুবরীদল লাশ উদ্ধারের চেষ্টা চালায়। অবশেষে দীর্ঘ চেষ্টা চালিয়ে বুধবার সকাল দশটায় নিখোঁজ জাহাঙ্গীরের শরীরের মাথাবিহীন দ্বিখণ্ডিত দেহ উদ্ধার করতে সক্ষম হয়।

চাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জাহিদুল ইসলাম জানান, ঘটনার সাথে সাথেই আমাদের নৌ-পুলিশ সদস্য এবং চাঁদপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশটি উদ্ধারের চেষ্টা চালাই। অবশেষে দু’ দিনের চেষ্টার ফলে সকাল ১০ টায় লাশটি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আমরা নিহতের পরিবারের কাছে দ্বিখণ্ডিত লাশটি হস্তান্তর করেছি এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

Facebook Comments

Check Also

কচুয়ায় টিসিবির পণ্য পাচার কালে আটক ২

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়ায় টিসিবি’র পণ্য পাচার কালে পণ্যসহ ডিলার ও সিএনজি চালককে হাতেনাতে …

vv