ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / চাঁদপুরে মৃত খ্রিস্টান ব্যক্তির সমাধিস্থ করলো ইসলামী আন্দোলন স্বেচ্ছাসেবক টিম

চাঁদপুরে মৃত খ্রিস্টান ব্যক্তির সমাধিস্থ করলো ইসলামী আন্দোলন স্বেচ্ছাসেবক টিম

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত খ্রিস্টান ব্যক্তির সমাধিস্থ করলো ইসলামী আন্দোলন বাংলাদেশের স্বেচ্ছাসেবক টিম।
গতকাল মঙ্গলবার বিকেলে শহরের নিশি বিল্ডিং খ্রিস্টান সমাধিস্থলে শহরের মিশন রোডের খ্রিষ্টান মিশনের  মৃত নব কুমার দের ছেলে স্বজল দে এর সমাধিস্থ কাজে সহযোগিতা করে ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক টিম।
স্বজল দে দীর্ঘদিন যাবত অসুস্থ থাকার পর তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তিনি ৫ দিন যাবৎ চিকিৎসাধীন অবস্থায় থেকে গতকাল মঙ্গলবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে রেখে যান। তিনি মিশন রোডেন খ্রিষ্টান মিশনে বসবাস করতেন।
স্বজল দে করোনা উপসর্গ নিয়ে মারা গেলে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল কতৃপক্ষ ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক টিমকে দাফন কাফনের জন্য অনুরোধ জানায়। পরে তারা তাদের স্বেচ্ছাসেবক টিম নিয়ে নিশি বিল্ডিং খ্রিস্টান সমাধিস্থলে গিয়ে লাশ গোসল করান এবং সমাধিস্থ করতে সকল কাজে সহযোগিতা করেন।
ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক টিম আহ্বায়ক শেখ মোহাম্মদ জয়নাল আবদীন জানায়, করোনাকালীন সময় এর শুরু থেকে এ পর্যন্ত তারা মুসলিম, হিন্দু, খ্রিস্টান সহ ১৫৭ জন করোনা ও করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন, সৎকার ও সমাধিস্থ করেছেন। এ করোনাকালীন সময়ে আর্তমানবতার সেবায় ধর্ম বর্ণ নির্বিশেষে স্বেচ্ছায় দাফন-কাফন সহ এজাতীয় কাজগুলো আঞ্জাম দিতে আমরা সর্বদাই প্রস্তুত। ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর পীর সাহেব চরমোনাই এর নির্দেশে আমরা প্রথম থেকেই মানবসেবায় ছিলাম এবং আছি। তিনি, সুস্থ ও সুন্দরভাবে মানবতার সেবায় কাজ করতে সকলের প্রতি দোয়ার আবেদন করেন।
Facebook Comments

Check Also

ভাঙ্গনের মুখে হারিয়ে যেতে বসেছে কালের শাক্ষী ৩৫০ বছরের এক গম্বুজ মসজিদ

মনিরুল ইসলাম মনির : চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ১২নং ফরাজীকান্দি ইউনিয়নাধীন ৩নং ওয়ার্ডের ছোট …

vv