ব্রেকিং নিউজঃ
Home / আজকের আয়োজন / চাঁদপুরে মুজিব শতবর্ষে ব্রেইভ বঙ্গবন্ধু উৎসব পালিত

চাঁদপুরে মুজিব শতবর্ষে ব্রেইভ বঙ্গবন্ধু উৎসব পালিত

সাইদ হোসেন অপু চৌধুরী : ‘মুজিব শতবর্ষে শত শপত’ এই শ্লোগনকে ধারনে করে ব্রেইভ বঙ্গবন্ধু উৎসব পালিত হয়েছে। বুধবার দুপুরে চাঁদপুর শহরের বিষ্ণুদী ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা মিলনায়তনে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

তিনি তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু এই দেশেটাকে স্বাধীন করার জন্য মুক্তিযোদ্ধাদের অনপ্রেরণা দিয়েছেন। তিনি শুধু দেশের মানুষের কথা ভেবেছেন। তাঁর শেষ রক্তবিন্দু থাকা অবস্থায় তিনি দেশের জন্য কাজ করেছেন। আমাদেরকে শুধু মুজিববর্ষ পালন করলে হবে না, তার সম্পর্কে পুরো জানতে হবে। বঙ্গবন্ধু চেয়েছেন, সকলের ঘর থাকবে, সকলের পেটে খাবার থাকবে, সবাই চিকিৎসা পাবে। সকলে যেনো নিজের ধর্ম শান্তিতে পালন করতে পারে।

তিনি আরো বলেন, শিক্ষা ব্যবস্থায় মাদ্রাসা শিক্ষাকে আরো আধুকিায়ন করা হচ্ছে। আমরা বঙ্গবন্ধু সোনার বাংরা প্রতিষ্ঠা করতে সব ধরনের কাজ করে যাচ্ছি। ধর্ম নিয়ে বারাবারি করা যাবে না। আমাদেরকে যার যার ধর্ম সঠিক ভাবে পালন করতে হবে। দেশপ্রেম নিয়ে মানুষের পাশে দাড়াতে হবে। বাংরাদেশ এখন অনেক এগিয়ে গেছে, এখন অন্যদেশকে বাংলাদেশ সহযোগিতা করে। আমরা দুর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। আমরা বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে আরো এগিয়ে যাবো।

বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর কায়সার আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (পদন্নোতি প্রাপ্ত এসপি) মো. মিজানুর রহমান খান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. জামাল হোসেন, বিষ্ণুদী ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাও. মোহাম্মদ জসিম উদ্দিন, ব্রেইভের প্রতিষ্ঠাতা রূপক রায়।

Facebook Comments

Check Also

অপরাধীদের সামাজিক ভাবে বয়কট করতে সোচ্চার হতে হবে : ওসি মো. নাসির উদ্দিন মৃধা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তরে সাদুল্লাপুর ইউনিয়নের ভান্ডারী বাজারে অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত …

vv