ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে মিস্টান্ন ব্যবসায়ীর বস্তাবন্দী গলাকাটা লাশ উদ্ধার

চাঁদপুরে মিস্টান্ন ব্যবসায়ীর বস্তাবন্দী গলাকাটা লাশ উদ্ধার

সজীব খান : চাঁদপুর শহরের বিপনীভাগ বাজার এলাকায় থেকে নারায়ণ ঘােষ (৬০) নামের এক মিস্টন্ন ব্যবসায়ীর বস্তাবন্দী গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভোর ৭টায় বিপনীবাগ বাজারের মেসার্স শরীফ স্টীল ওয়ার্কসপের কারখানার পাশ থেকে লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থলের পাশের একটি সেলুন থেকে হত্যার আলামত সংগ্রহ করেছে পুলিশ ও পিবিআই। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত নারায়ন ঘোষ পৌরসভার ৮নং ওয়ার্ডের নতুনবাজার ঘােষপাড়ার বাসিন্দা মৃত যোগলকৃষ্ণা ঘোষের পুত্র। দাম্পত্যজীবনে তিনি ২ পুত্র ও ১ কন্যা সস্তানের জনক। তিনি পাইকারিতে দধি মিস্টি বিক্রি করতে। বিপনীভাগ বাজারের নাইট গার্ড মো. ইসমাইল বকাউল জানান, রাত ২টায় কৃষ্ণ কর্মকারের সেলুনের কর্মচারি রাজু শীল দোকান খুলে একটি বস্তা নিয়ে পুনরায় দেকানে প্রবেশ করে। জিজ্ঞেস করলে সে জানায়, সামনে পূজা তাই দোকান পরিস্কার করছে। কিছুক্ষণ পর সে বস্তাটি টেনে হিঁচড়ে পাবলিক টয়লেটের কাছে নিয়ে যায়। এবারও তাকে জিজ্ঞেস করলে সে জানায়, দোকানের ময়লা-আবর্জনা পাবলিক টয়লেটের কাছর ফেলে দিচ্ছে।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায় জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেছি। প্রত্যক্ষদর্শী নাইটগাট এবং পরিবারের বক্তব্য নিয়েছি। বিষয়টি অধিকতর তদন্ত করে অভিযুক্তকে আটক করা হবে।

তিনি আরো বলেন, এই ঘটনার সাথে অন্য কোন বিষয় জড়িত আছে কিনা সেটিও খতিয়ে দেখা হচ্ছে। এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি বলে জানান তিনি। এই ঘটনার পর থেকে কৃষ্ণ কর্মকারের সেলুনের কর্মচারীরা রাজু শীল পলাতক রয়েছে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আসিফ মহিউদ্দিন, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে খোঁজ নিয়ে জানা যায়, নিহত নারায়ন ঘোষ সুদের ব্যবসা করতেন। তিনি বিপনীবাগ বাজারের অনেক ব্যবসায়ীর কাছে সুদে টাকা বিনিয়োগ করেছেন।

Facebook Comments

Check Also

সুজন বেজি আটক

মতলব উত্তর ব্যুরো : কুখ্যাত অপরাধী ৭টি জিআর পরোয়ানার পলাতক আসামী মো. সুজন ওরফে বেজিকে …

Shares
vv