ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে মা ইলিশ রক্ষা কার্যক্রম সফল করতে নৌ পুলিশের মহড়া

চাঁদপুরে মা ইলিশ রক্ষা কার্যক্রম সফল করতে নৌ পুলিশের মহড়া

নৌ পুলিশ অতীতের মতো এবারও অভিযানে ভালো ভূমিকা রাখবে

——————–নৌ পুলিশের ডিআইজি আতিকুল ইসলাম পিপিএম
সাইদ হোসেন অপু চৌধুরী : নৌ পুলিশের ডিআইজি আতিকুল ইসলাম পিপিএম বলেছেন মা ইলিশ রক্ষায় নৌ পুলিশ সদা তৎপর রয়েছে। কর্মসূচি সফল করতে পূর্ব প্রস্তুতি হিসেবে ঝটিকা অভিযান পরিচালনা করেছি। অথবা কিভাবে মা ইলিশ রক্ষা করা যায় পরিকল্পনা করতেই প্রস্তুতি নিচ্ছি।
তিনি ৭ অ‌ক্টোবর সোমবার দুপুরে চাঁদপুর মেঘনা নদীর অভয়শ্রম এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, কর্মসূচি সফল হওয়ায় দেশে ইলিশের উৎপাদন ক্রমাগত বেড়েছে। পূর্বের ন্যায় এবছরও কার্যক্রম সফল করতে নৌ পুলিশ আন্তরিকভাবে চেষ্টা করে যাবে। আমরা যদি এই ২২ দিন নদীতে ইলিশ আহরণ না করি, তাহলে প্রচুর পরিমাণ ইলিশ উৎপাদন বাড়তে। আমরা জেলে ও ব্যবসায়ীদের সচেতন করতে মূলত আমাদের এই নৌ পুলিশের মহড়া।
নৌ পুলিশ অতীতের মতো এবারও অভিযানে ভালো ভূমিকা রাখবে। টোকেন দিয়ে নদীতে মাছ ধরার ব্যপারে নৌ পুলিশের নামে যে অভিযোগ এসেছে তা সুনির্দিষ্ট ভাবে অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন নৌ পুলিশের অতিরিক্ত ডিআইজি রফিকুল ইসলাম, মোল্লা মো. নজরুল ইসলাম, মাহবুবুর রহমান, ঢাকা নৌ পুলিশ সুপার হারুনুর রশিদ, চাঁদপুর নৌ পুলিশ সুপার জমসের আলী, পুলিশ সুপার এডমিন সফিকুল ইসলাম, চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান খান, নৌ অতিরিক্ত পুলিশ সুপার ফরিদা পারভিন, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ নাসিম উদ্দিন, মৎস্য কর্মকর্তা আসাদুল বাকীসহ জেলা পুলিশ ও নৌ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

হাজীগঞ্জে ঘর নির্মানে অনিয়ম : অর্থের বিনিময়ে এক নামের ঘর অন্যের ভিটায়

প্রিয় চাঁদপুর : চাঁদপুরের হাজীগঞ্জে চলতি অর্থ বছরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অগ্রাধিকার আশ্রায়ণ প্রকল্পের কাজে ব্যাপক অনিয়মের …

vv