ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে মায়ের হাতের ইফতারি খেতে খেতে পানিতে পড়ে শিশুর মৃত্যু
প্রতীকী ছবি

চাঁদপুরে মায়ের হাতের ইফতারি খেতে খেতে পানিতে পড়ে শিশুর মৃত্যু

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার রামপুরে পুকুরের পানিতে পড়ে এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। এই হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৪ মে) সদর উপজেলার রামপুর ইউনিয়নের চরবাকিলা গ্রামে।
জানা গেছে, চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের চরবাকিলা গ্রামের পাটওয়ারী বাড়ির প্রবাসী খোকন পাটওয়ারীর আড়াই বছর বয়সের ছেলে জুবাইর পাটওয়ারী মায়ের হাতের রান্না করা ইফতারি হাতে নিয়ে ঘর থেকে বেরিয়ে গিয়ে খেলা করার এক সময় বেলা সাড়ে ৪টার দিকে বাড়ির পাশের পুকুরের পানিতে পড়ে যায়। বাড়ির লোকজন শিশু জুবাইরকে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুজির এক পর্যায়ে ২শ’ গজ দূরে পুকুরের পানিতে ওই শিশুটিকে ভাসমান অবস্থায় দেখতে পায়। তাকে উদ্ধার করে দ্রুত ২৫০ শয্যা চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক শিশু জুবাইরকে মৃত ঘোষনা করে।
প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের ন্যায় এদিনও প্রবাসী খোকন পাটওয়ারীর স্ত্রী ইফতার তৈরিতে ব্যস্ত থাকেন। ইফতার তৈরি করার এক ফাঁকে শিশু জুবাইর একটি পিঁয়াজু হাতে নিয়ে খেতে খেতে ঘর থেকে বেরিয়ে পড়ার পর আর কোথাও তাকে পাওয়া যায়নি। কিছুক্ষণ পর তার মৃত দেহ বাড়ির পাশের পুকুরে ভাসমান অবস্থায় দেখতে পান বাড়ির লোকজন।
তার এ করুণ মৃত্যুতে এলাকার বাতাস ভরি হয়ে ওঠে। শিশু জুবাইর তিন ভাইয়ের মধ্যে সবার ছোট। এদিন রাতেই তারাবির নামাজের পর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
Facebook Comments

Check Also

চাঁদপুর ট্রাফিক বিভাগের ইফতার বিতরণ

নিজস্ব প্রতিনিধি : বিভিন্ন যানবাহন চালক ও অসহায় দুস্থ জনসাধারণের মাঝে ইফতার বিতরণ করেছেন চাঁদপুর জেলা …

Shares
vv