ব্রেকিং নিউজঃ
Home / অপরাধ / চাঁদপুরে মাদক সম্রাট জসীমের তাণ্ডব, মৎস্য ব্যবসায়ীর মাছ ছিনতাই

চাঁদপুরে মাদক সম্রাট জসীমের তাণ্ডব, মৎস্য ব্যবসায়ীর মাছ ছিনতাই

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে মাদক সম্রাট জসিম জেল গেটে বেরিয়ে এসে আবারও তাণ্ডব শুরু করেছে।
সদর উপজেলা ১২ নংচান্দ্রা ইউনিয়নের বাখরপুর গ্রামের মৎস্য ব্যবসায়ী আলমগীর সরদারের মাছ বোঝাই সিএনজি অস্ত্র দেখিয়ে ছিনতাই করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার সকালে ফরিদগঞ্জ উপজেলার গোয়াল ভাওর এলাকার নির্জন স্থানে মৎস্য ব্যবসায়ীর মাছ ছিনতাইয়ের ঘটনা ঘটে।
ছিনতাইয়ের শিকার হওয়া ব্যবসায়ী আলমগীর সরদার জানায়, চান্দ্রা ইউনিয়ন থেকে চাঁদপুর হ ১১ ১৫২৮ নাম্বারের একটি সিএনজি বোঝাই করে জিয়াল বিভিন্ন প্রজাতির মাছ নিয়ে বিক্রির উদ্দেশ্যে গোয়ালভাওর বাজারে রওনা হয়।

এসময় পূর্ব থেকে ওত পেতে থাকা মাদকসম্রাট চিহ্নিত ছিনতাইকারী জসিম সরদার নির্জন স্থানে তার সংঘবদ্ধচক্রকে সাথে নিয়ে ওত পেতে থাকে।

সে সময় মৎস্য ব্যবসায়ী আলমগীর সরদার মাছ নিয়ে আসার পর ঘটনাস্থলে ছিনতাইকারী জসিম সরদার ও তার সহযোগী চান্দ্রা ইউনিয়ন ছাত্রদলের লতা রিয়াদ সহ কয়েকজন ছিনতাইকারী দেশীয় অস্ত্র দেখিয়ে সিএনজিটি রাস্তায় থামায়।
এ সময় ছিনতাইকারী জসিম সরদার প্রাণনাশের ভয় দেখিয়ে সিএনজিতে থাকা এক লক্ষ ৩৭ হাজার টাকার বিভিন্ন প্রজাতির মাছ নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

ছিনতাইকারী জসিম সরদার চান্দ্রা ইউনিয়নের মদনা গ্রামের সরদার বাড়ীর মমিন সরদারের ছেলে।

স্থানীয় এলাকাবাসী জানায়,ছিনতাইকারী জসিম সরদার কিছুদিন পূর্বে চান্দ্রা চৌরাস্তা এলাকার একটি দোকানে চুরি করে অবশেষে পুলিশের হাতে আটক হয়। কিছুদিন জেল খেটে বেরিয়ে এসে আবারো এলাকায় ছিনতাই, রাহাজানি ও চুরির ঘটনা ঘটিয়ে যাচ্ছে।

এই চিহ্নিত ছিনতাইকারী জসিম সরদার এর বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন ভুক্তভোগী মহল।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে দশম শ্রেনীর শিক্ষার্থীর উপর বখাটের হামলা

এস.এম ইকবাল : ফরিদগঞ্জে মাদ্রাসায় যাওয়ার পথে দশম শ্রেনীর শিক্ষার্থী আমেনা আক্তার (১৬) উপরে হামলা করেছে …

vv