ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / চাঁদপুরে মাদক বিক্রির ১৯১৬০ টাকাসহ মাদক ব্যবসায়ী রুবেল দেবনাথ গ্রেফতার

চাঁদপুরে মাদক বিক্রির ১৯১৬০ টাকাসহ মাদক ব্যবসায়ী রুবেল দেবনাথ গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুরে ৫০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির নগদ ১৯১৬০ টাকাসহ শ্রী রুবেল দেবনাথ (৩৩) নামে এক জন আসামীকে পুলিশ গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে,আজ শুক্রবার বিকেলে মতলব উত্তর থানাধীন শাহদুল্লাাহ্পুর ইউনিয়নের বদরপুর গ্রামের শিকদার বাড়ির আম বাগানের ভিতর এলাকা হতে।

জানা যায়, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামালের দিকনির্দেশে থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ মাসুদ এর নেতৃত্বে উপ-পরিদর্শক মো: আল আমিন সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে এক বিশেষ অভিযান পরিচালনাকালে ৫০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রয়ের নগদ ১৯১৬০, টাকাসহ মাদক ব্যবসায়ী শ্রী রুবেল দেবনার্থ (৩৩)কে দীর্ঘদিন যাবত চেষ্টা ফলে আজ আটক করতে সক্ষম হয়েছে।

শ্রী রুবেল দেবনার্থ দীর্ঘদিন যাবত এই এলাকা এভাবে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে, বলে পুলিশ সূত্রে জানা গেছে।
শ্রী রুবেল দেবনার্থ চাঁদপুর জেলাধীন হাজীগঞ্জ উপজেলার বাড্ডা গ্রামের ছাট যুগী বাড়ীর সুধীর চন্দ্র দেবনাথ ও মাতা- কাজল রানীর ছেলে। বর্তমানে সে ঢাকা সিটি কর্পোরেশন এলাকার চন্দ্রমোহন বসাক রোড, চন্দ্রমোহন বসাক লেন, সূত্রাপুর, ঢাকায় বসবাস করছেন বলে পুলিশ জানান।

উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল জানান,আগামী দিন শনিবার আসামীকে আদালতে পাঠানো হবে। সে অনেক চতুর,তাকে দীর্ঘদিন ব্যাপক চেস্টার পর আজ আটক করা সম্বব হয়েছে। তার বিরুদ্বে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv