ব্রেকিং নিউজঃ
Home / খেলাধুলা / চাঁদপুরে মাদকবিরোধী প্রচারণামূলক প্রীতি ফুটবল ম্যাচ

চাঁদপুরে মাদকবিরোধী প্রচারণামূলক প্রীতি ফুটবল ম্যাচ

গাজী মোঃ ইমাম হাসান : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মাদকবিরোধী প্রচারণামূলক প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। ১৭ জুন বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত আয়োজনে প্রধান অতিথির বক্তাব্য রাখেন শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি এমপি।

চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম, পিপিএম (বার), চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল।

জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মাদকবিরোধী প্রচারণামূলক এই আয়োজনের সাথে সংশ্লিষ্ট সকলকে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশেষ করে আমাদের চাঁদপুরের গর্ব শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি মহোদয়কে বিশেষ ধন্যবাদ জানাই। কারণ তিনি সব সময় চাঁদপুরকে নিয়ে ভাবেন এবং চাঁদপুরের জন্য কাজ করেন।

খেলোয়ারদের উদ্দেশ্যে তিনি বলেন, খেলায় জয়পরাজয় থাকবেই। এই জয় পরাজয় নিয়েই আমাদের এগিয়ে যেতে হবে, সেটিই আমাদের লক্ষ্য হওয়া উচিত। মাদকের বিরুদ্ধে আমাদের সামাজিক আন্দোলনের পাশাপাশি যুদ্ধ ঘোষণা করতে হবে।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু পরিচালনায়, উদ্বোধন ও সমাপনি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি…..
চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন হোসেন পাটোয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, চাঁদপুর চেম্বার অব কমার্সের সহ-সভাপতি কুমার ঘোষ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক দিদারুল ইসলাম, চাঁদপুর পৌরসভা সচিব আবুল কালাম ভূঁইয়া, প্যানেল মেয়র ফরিদা ফরিদা প্রমুখ।

খেলায় চাঁদপুর পৌরসভা দলকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় চাঁদপুর জেলা প্রশাসক ফুটবল দল। চাঁদপুর জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে এই প্রীতি ফুটবল খেলার সহযোগীতায় ছিলো জেলা ক্রীড়া সংস্থা।

সবশেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ।

Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv