ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে মাছের ঝীল থেকে মিষ্টি ব্যবসায়ীর লাশ উদ্ধার

চাঁদপুরে মাছের ঝীল থেকে মিষ্টি ব্যবসায়ীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুরে পানি উন্নয়ন বোর্ড ও সড়ক বিভাগের মাছের ঝীল থেকে অসিম (৩৫) নামের মিষ্টি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১১ অক্টোবর) বিকেলে শহরের ষোলঘর এলাকার সদর উপজেলা পরিষদের সম্মূখ থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। নিহত অসিম শহরের কোড়ালিয়া এলাকার মানিকের ছেলে। সে শহরের পালবাজারের মানিক রেস্টুরেন্ট পরিচালনা করতো। তার স্ত্রী নেই, বর্তমানে দুটি সন্তান রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শহরের ষোলঘর এলাকার সদর উপজেলা পরিষদের সম্মূখে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের পাশে পানি উন্নয়ন বোর্ডের মাছের ঝীল লাশটি ভাসতে দেখা যায়। পরে চাঁদপুর সদর থানা পুলিশকে বিষয়টি জানানো হলে তারা ঘটনাস্থলে এসে লাশটি ঝীলের পাড়ে নিয়ে আসে। এ খবর চারদিকে ছড়িয়ে পড়লে উৎসুক জনতা এক নজর দেখার জন্য ভীড় করে। এতে করে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে কিছুটা যান চলাচলে বিঘ্ন ঘটে।

ঘটনার পরপর চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদিপ্ত রায়, পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আসিফ মহিউদ্দীন, চাঁদপুর সদর মডেল থানার ওসি মোহাম্মদ আবদুর রশিদসহ অন্যান্যরা ঘটনাস্থলে ছুটে আসেন।

নিহতের ভাই রিপন জানায়, রোববার রাতে টাকা পয়সা নিয়ে মোবাইল বাসায় রেখে ঘর থেকে বের হয়ে যায়। তারপর থেকে আর আমার ভাইয়ের হদিস পাওয়া যায়নি। চাঁদপুর সদর মডেল থানার ওসি মোহাম্মদ আবদুর রশিদ জানায়, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। তবে ময়নাতদন্ত ছাড়া কিছু বলা যাবে না।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে বজ্রপাত ঠেকাতে তালের বীজ রোপণ

এস এম ইকবাল : তালের চারা রোপন করুন, বজ্রপাত থেকে দূরে থাকুন’ এই স্লোগানকে সামনে রেখে …

Shares
vv