ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / চাঁদপুরে মহিলা নেত্রী সুলতানা রাজিয়ার দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ

চাঁদপুরে মহিলা নেত্রী সুলতানা রাজিয়ার দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ

অমরেশ দত্ত জয় : চাঁদপুর জেলা আওয়ামী মহিলা লীগের সদস্য সুলতানা রাজিয়া নির্দেশনায় চাঁদপুর পৌর সেচ্ছাসেবক লীগের আয়োজনে দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।
চাঁদপুর পৌর সেচ্ছাসেবক লীগের উদ্যোগে হত দরিদ্র করোনাভাইরাসের কারণে যেসব পরিবার কাজে যেতে পারছে না, তাদের খোঁজখবর নিয়ে চাল, ডাল, আলু, সাবান প্রভৃতি বিতরণ করা হয়।
প্রতিদিনই তালিকা তৈরি হচ্ছে এবং বিতরণ অব্যাহত রয়েছে। এ কার্যক্রম চলমান থাকবে বলে চাঁদপুর পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ খোরশেদ হাওলাদার সূত্রে জানানো হয়েছে।
গত ৪ এপ্রিল থেকে শুরু হওয়া এ কার্যক্রমের মাধ্যমে ইতিমধ্যেই প্রায় দুই শত পরিবারকে খাদ্যসামগ্রী সহায়তা দেওয়া হয়েছে।
শনিবার সকালে দক্ষিণ গুনরাজদী গ্রামের অনেকেই সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীর পক্ষ থেকে খাদ্যসামগ্রী দেওয়া হয়। খাদ্যসামগ্রীতে ছিল চাল, ডাল, আলু, সাবান, প্রভৃতি।
আজগার আলী নামে একলোক জানান, তার একটি চায়ের দোকান আছে। করোনাভাইরাসের কারণে চা দোকান এখন বন্ধ। তার আয়ের পথও বন্ধ। ত্রাণ সহায়তা পেয়ে তিনি খুব খুশি বলে জানান।
খাদ্যসামগ্রী বিতরণের দায়িত্বে থাকা চাঁদপুর পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ খোরশেদ হাওলাদার বলেন, করোনাভাইরাসের কারণে যারা কাজ করতে পারছেন না, যাদের আয়ের পথ বন্ধ হয়ে গেছে এমন ব্যক্তিদের খুঁজে বের করে খাদ্যসামগ্রী সহায়তা দেওয়া হচ্ছে। এই সহায়তা চলমান থাকবে।
Facebook Comments

Check Also

নবগঠিত চাঁদপুর জেলা ছাত্রলীগের কমিটিকে রাজ্জাক খানের শুভেচ্ছা

নবগঠিত চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন ও সাধারন সম্পাদক পদে সদর উপজেলার ২নং আশিকাটি …

vv