ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / চাঁদপুরে ভ্রাম্যমান আদালতে ৭ জনকে জরিমানা

চাঁদপুরে ভ্রাম্যমান আদালতে ৭ জনকে জরিমানা

অমরেশ দত্ত জয় : চাঁদপুরে করোনা পরিস্থিতে সরকারি নির্দেশ অমান্য করে অযথা ঘুরাঘুরি সহ অন্যান্য অপরাধে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউল ইসলাম ৭ জন কে জরিমানা করেছেন।
৫ এপ্রিল রোবার শহরের নতুন বাজার,মিশন রোড ও কালীবাড়ী মোড়ে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
এতে দন্ডবিধি ২৬৯ ধারায় গাছতলার রহমত আলীর ছেলে রুহুল আমিন(৫৫) কে ২০০ টাকা, বাগাদীর মান্নান মিয়ার ছেলে মোশারফ(২৭) কে ৫০০ টাকা, মাদ্রাসা রোডের আঃ রব মিয়ার ছেলে মোঃ ছিদ্দিকুর রহমান (৪০) কে ৫০০ টাকা,  ছায়েম বেপারীর ছেলে ছানি(২২) কে ৫০০ টাকা মদনার দেওয়ান আলীর ছেলে জাহাঙ্গীর(৪২) কে ৫০০ টাকা, হকার্স মার্কেট আঃ মান্নানের ছেলে হানিফ তালুকদার (৩৫) কে ৫০০ টাকা, স্টেডিয়াম রোড আঃ হামিদের ছেলে মতিউর রহমান (৪৮) কে ৫০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। তাদেরকে সতর্কতা মূকলভাবে এ অর্থদন্ড প্রদান শেষে মোট ৩ হাজার ৩’শ টাকা জরিমানা আদায় করে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়।
এ ব্যপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউল ইসলাম জানান, করোনা ভাইরাস মহামারীর সংকটময় সময়ে অযথা ঘুরাঘুরি,সরকারি নিষেধাজ্ঞা অমান্য করা সহ মহামারী রোগ বিস্তারে সহায়তার অপরাধে বেশ কয়েকজনকে অর্থদন্ড ও সতর্ক করা হয়েছে। করোনা ভাইরাসের সংক্রমণ একজন থেকে অন্যজনের মধ্যে যাতে না ছড়িয়ে পড়তে পারে সেজন্য এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।
এ সময় লোকজন যাতে জটলা পাকিয়ে কোথাও দাঁড়িয়ে না থাকে।আর নিরাপদ দূরত্বে অবস্থান করে করোনা ভাইরাস প্রতিরোধ করে।সে জন্য প্রত্যেককে বলা হয়েছে নিজের প্রয়োজন শেষে বাসায় চলে যেতে।
এ সময় পুুুলিশ ও আনসারের সদস্যরা সহযোগিতা করেছে।
Facebook Comments

Check Also

চাঁদপুরে ১০ হাজার ৫’শ টাকা জরিমানা : ১৭১ সিএনজি-অটোরিক্সা জব্দ

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনাভাইরাস প্রতিরোধকালীন সময়ে সরকারি নির্দেশনা না মানায় অযথা ঘুরাঘুরি ও ব্যবসা …

vv