ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে ভুট্টা ক্ষেত থেকে পাওয়া লাশ ১৫ দিন নিখোঁজ থাকা ওসমান গনির, দাফন সম্পন্ন

চাঁদপুরে ভুট্টা ক্ষেত থেকে পাওয়া লাশ ১৫ দিন নিখোঁজ থাকা ওসমান গনির, দাফন সম্পন্ন

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের দেবপুর চরবাকিলা গ্রামের সুকুমার চন্দ্রের চাষকৃত ভুট্টা ক্ষেত থেকে উদ্ধার হওয়া ওসমান গনির (৩০) দাফন সম্পন্ন হয়েছে। বুধবার (২৮ এপ্রিল) বিকেলে ময়নাতদন্ত শেষে চাঁদপুর থেকে তার গ্রামের বাড়ি কামরাঙ্গায় নিয়ে কামরাঙ্গা মসজিদ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী জানান, ময়নাতদন্ত শেষে বিকেল ৬টার দিকে ওসমান গনির লাশ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এক প্রশ্নের জবাবে তিনি জানান, কিভাবে তার মৃত্যু হয়েছে তা বলতে পারছি না। তবে পরিবারের পক্ষ থেকে চাঁদপুর সদর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।
এবিষয়ে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুর রশিদ বলেন, আমরা লাশের কাছ থেকে আলামত সংগ্রহ করেছি। সেই সাথে ময়নাতদন্তের রিপোর্ট আসলে কিছুটা বুঝা যাবে মৃত্যুর আসল রহস্য। তবে পরিবারের পক্ষ থেকে এখনো কেউ মামলা দায়ের করেন নি।
জানা যায়, গত ১২ এপ্রিল সকালে নিজ বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে বের হয়ে হয়ে আর বাড়ি ফিরেননি চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের কামরাঙ্গা গ্রামের মৃত রুস্তম আলী মুন্সির ছোট ছেলে মোঃ ওসমান গনি। নিখোঁজ এর ১৫ দিন পর ২৭ এপ্রিল মঙ্গলবার একই ইউনিয়নের দেবপুর চরবাকিলা গ্রামের ভুট্টা ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন। তার স্ত্রী সালমা বেগম জানান, প্রতিদিনের ন্যায় সেদিনও কাজের উদ্দেশ্যে ঘর থেকে বের হন। তবে সেদিন কেন জানি সাইকেল ও মোবাইল নিয়ে যান নি। অনেক খোঁজাখুঁজি করার পর কোন সন্ধান পাওয়া যায়নি।
লাশ উদ্ধারকালে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুর রশিদ, পিবিআই ইন্সপেক্টর কবির হোসেন, সিআইডি ইন্সপেক্টর আবু জাহিদ সরকার, রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন লিটুসহ প্রশাসনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় চারপাশ থেকে আগত শত শত উৎসুক জনতা যুবকের লাশ একনজর দেখতে ভিড় জমান।
Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার ১১৫ নমুনায় ৩ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৩.১৫%। শুক্রবার …

Shares
vv