ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / চাঁদপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

চাঁদপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

অমরেশ দত্ত জয় : চাঁদপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে অনশন করছেন সোনিয়া আক্তার (২৬) নামে এক প্রেমিকা।

৩০ নভেম্বর শনিবার সকাল থেকে চাঁদপুর সদর উপজেলার পশ্চিম সেকদি গ্রামের প্রেমিক শেখ মাহবুব আলমের বাড়িতে এই অনশন শুরু করেন তার প্রেমিকা সোনিয়া। এ ঘটনায় এলাকাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

অনশনরত সোনিয়া ও এলাকাবাসী জানান, এক বছর ধরে স্থানীয় সহিদ উল্যাহর ছেলে মাহাবুব আলমের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিভিন্ন সময়ে তাকে নিয়ে নানা স্থানে রাখে প্রবাসী মাহাবুব। বিয়ের প্রলোভনে তাকে দৈহিক সম্পর্কেও জড়াতে বাধ্য করা হয় বলে অভিযোগ তার। পরে সে গত ১৫ নভেম্বর চাঁদপুর মডেল থানায় নারী ও নির্যাতন আইনে মামলা দায়ের করলেও সোনিয়া তার প্রেমিক মাহবুবের বাড়ীতে শনিবার সকাল বিয়ের দাবীতে থেকে অবস্থান নিয়ে অনশন শুরু করে।

এ ব্যাপারে প্রবাসী মাহাবুব রহমানের পিতা বাবা সহিদ উল্যাহ সাংবাদিদের জানান, আমার ছেলে বাড়ীতে নেই। কিন্তু এই মেয়েটি এসে আমার বসতঘরে ঢুকে আমাদের লাঞ্চিত করে এবং ঘরে থাকা আসবাবপত্র ভাংচুর করে। পরে আমি থানায় খবর দেই।

সংবাদ পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ সন্ধ্যায় এসে মেয়েটিকে উদ্ধার করে চাঁদপুর মডেল থানা পুলিশ নিয়ে যায়। চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক পলাশ বড়ুয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করি। বর্তমানে উভয় পক্ষের লোকজনকে থানায় ডাকা হয়েছে।

Facebook Comments

Check Also

কচুয়ায় করোনা আক্রান্তের জন্য ইউএনও’র চিরকুট ‘একসাথে সূর্যোদয় দেখবো’

প্রিয় কচুয়া : একজন করোনা আক্রান্ত রোগীর বাড়িতে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার পাঠানো উপহার। উপরে …

vv