ব্রেকিং নিউজঃ
Home / খেলাধুলা / চাঁদপুরে বিশ্বকাপে চ্যাম্পিয়ন মাহমুদুল হাসান ও শামীম হোসেনকে সংবর্ধনা

চাঁদপুরে বিশ্বকাপে চ্যাম্পিয়ন মাহমুদুল হাসান ও শামীম হোসেনকে সংবর্ধনা

সজীব খান : চাঁদপুরে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন মাহমুদুুল হাসান, শামীম হোসেনকে সংবর্ধনা দিয়েছেন চাঁদপুর জেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থা।

বৃহস্পতিবার দুপুর ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা দেওয়া হয়।

অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের দুই খেলোয়ারের চাঁদপুরে আসার খবর পেয়ে সকাল থেকেই লঞ্চঘাটে ভিড় করতে তাকেন ভক্ত-সমর্থকরা। সংবর্ধনা আর মিষ্টি বিতরণের মাধ্যমে এই দুজনকে ঘিরে উৎসবে মেতে ওঠেন চাঁদপুরবাসী। লঞ্চঘাটেই দুই ক্রিকেটারকে ফুলেল সংবর্ধনা দেওয়া হয়। এরপর চাঁদপুর পৌরসভা ও জেলা প্রশাসনের পক্ষ থেকে দেওয়া হয় বিশেষ সংবর্ধনা। তাদের নিয়ে শহরে বের হয় আনন্দ শোভাযাত্রা।

দুই ক্রিকেটারকে সংবর্ধনা অনুষ্ঠানে শামীম তার অনুভূতি প্রকাশ করেছেন এভাবে, ‘অবশ্যই এটা ভালো লাগার মতো যে, আমরা এত বড় একটা অর্জন করতে পেরেছি। সবাই অনেক সাপোর্ট করেছে, এজন্য আমরা কৃতজ্ঞ।’ মাহমুদুলের কণ্ঠে ধারাবাহিকতা ধরে রাখার অঙ্গীকার, ‘আমরা আত্মবিশ্বাস নিয়েই টুর্নামেন্টে অংশগ্রহণ করি। কারণ গত দুই বছর আমরা অনেক প্রস্তুত ছিলাম যে, আমরা এই টুর্নামেন্টে কিছু একটা করবো। সবাই আমাদের জন্য দোয়া করবেন, যেন আমরা ধারাবাহিকতা বজায় রাখতে পারি।’

চাঁদপুরবাসীর ভালোবাসায় সিক্ত মাহমুদুল ও শামীম অনুষ্ঠানে চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মাহমুদ জামান বলেন, ‘এই দুই কৃতী ক্রিকেটারকে জেলা প্রশাসন এবং জেলা ক্রীড়া সংস্থার মাধ্যমে বিশাল নাগরিক সংবর্ধনা দেওয়া হবে। মাহমুদুল ও শামীমের প্রতি আমাদের পরামর্শ থাকবে- তাদের যাত্রা মাত্র শুরু হলো, ভবিষ্যতে তারা জাতীয় দলে অংশগ্রহণ করবেন এবং জাতীয় দলের মাধ্যমে বিশ্বকাপ অর্জন করবেন।’

এ সময় চাঁদপুর জেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মাহমুদুলের বাড়ি জেলার ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রামে এবং একই উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ধানুয়া গ্রামে বাড়ি শামীমের।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে গোবিন্দপুর প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জের গোবিন্দপুর প্রিমিয়ার লীগের (ফুটবল) ১১তম আসরের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন …

vv