ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিল পাশ হওয়ায় ছাত্রলীগ সভাপতির উদ্যোগে দোয়া
চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ানের উদ্যোগে ৫নং রামপুর ইউনিয়নের ছোটসুন্দর পাটওয়ারী বাড়ী জামে মসজিদে শুকরানা দোয়ায় অংশরতদের একাংশ।

চাঁদপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিল পাশ হওয়ায় ছাত্রলীগ সভাপতির উদ্যোগে দোয়া

মাসুদ হোসেন : মহান জাতীয় সংসদে চাঁদপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনে বিল পাশ হওয়ায় শুকরানা দোয়ার আয়োজন করেছেন চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের বিপ্লবী সভাপতি, তারুণ্যের অহংকার ও শিক্ষামন্ত্রীর একান্ত স্নেহধন্য নেতা আবুল বারাকাত মোঃ রেজওয়ান (এবিএম রেজওয়ান)।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) বাদ জুম’আ চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের ছোটসুন্দর পাটওয়ারী বাড়ী জামে মসজিদে উক্ত বিশ্ববিদ্যালয় বিল হওয়ায় শুকরানা দোয়া ও বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী চাঁদপুরের গর্ব স্থানীয় সাংসদ ডা. দীপু মনি ও তার সহোদর চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বিশিষ্ট চিকিৎসক ডা: জেআর ওয়াদুদ টিপু’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করা হয়।

সংক্ষিপ্ত বক্তব্যে তিনি উক্ত বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সুবিধাসহ প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী ও ডা: জেআর ওয়াদুদ টিপুসহ এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

এছাড়া দোয়ার অনুষ্ঠানে শিক্ষামন্ত্রীর স্বামী ব্যারিস্টার তৌফিক নেওয়াজ সহ এলাকার অসুস্থ্য ব্যক্তিবর্গের সুস্থ্যতা কামনা করা হয় ও বিশ্ব ব্যাপি মহামারী করোনা ভাইরাসসহ সকল দূর্যোগ থেকে হেফাজত থাকতে বিশেষ দোয়া করা হয়।

উক্ত দোয়ার অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন ৫নং রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন লিটু, সাবেক উপদেষ্টা সিরাজ পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আলী, আজাদ পাটওয়ারী, আব্দুল কাদের পাটওয়ারী, ইউপি সদস্য রিপন পাটওয়ারী, ছোটসুন্দর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি স্বপন পাটওয়ারী, ইউনিয়ন যুবলীগের সভাপতি আহসান পাটওয়ারী, সহ-সভাপতি মাহাবুবুর রহমান, সাধারণ সম্পাদক মোহসীন খান, শাহমাহমুদপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাজী, রামপুর ইউনিয়ন যুবলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মামুন পাটওয়ারী, সদস্য দেলোয়ার হোসেন, বিল্লাল খান, ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শেখ সোহেল, ৭নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি কাশিম বেপারী, ৮নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি মাইন উদ্দিন, রামপুর ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল আমিন মজুমদার, সাবেক সহ-সভাপতি ইউনুছ পাটওয়ারী, ইউনিয়ন ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, তামিম হোসেন, রাকিব তালুকদার, সোহেল হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা ইউনুছ পাটওয়ারী, ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদ পাটওয়ারীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও মুসুল্লীগন।

Facebook Comments

Check Also

মাঠ পর্যায়ে শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় সাইফুল আলমের শুদ্ধাচার সনদ লাভ

গাজী মোঃ ইমাম হাসান : শুদ্ধাচার চর্চার মাধ্যমে বাংলাদেশ বির্নিমানে অসামান্য অবদান রাখায় গ্রেড ১১ …

vv