ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুরে বিএনপি মেয়র প্রার্থীর কার্যালয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী জুয়েল

চাঁদপুরে বিএনপি মেয়র প্রার্থীর কার্যালয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী জুয়েল

এইচ.এম নিজাম : চাঁদপুর পৌরসভা নির্বাচনে সৌহার্দ্যপূর্ণ আচরণ ও শান্তিপূর্ণ পরিবেশ আগামী দিনের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে। আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীদের মধ্যে দেখা যাচ্ছে বন্ধুসুলভ সৌহার্দ্যপূর্ণ আচরণ। নির্বাচনী প্রচার প্রচারণায় উভয় উভয়ের প্রতি আন্তরিকতার প্রমাণ রাখছেন।
সোমবার বিএনপির মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝির নির্বাচনী প্রচারণাও গণসংযোগের নির্ধারিত স্থান ছিল শহরের পুরান বাজার ২নং ওয়ার্ডে। আওয়ামী লীগের মেয়র প্রার্থী অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল ছিলেন শহরের ৯নং ওয়ার্ডে। বিএনপির প্রার্থী আক্তার হোসেন মাঝি পুরানবাজারের গণসংযোগ শেষে বিপনিবাগ তার নির্বাচনী কার্যালয়ে আসলে আওয়ামী লীগের প্রার্থী জিল্লুর রহমান জুয়েল গণসংযোগ করে বিএনপি প্রার্থীর কার্যালয়ে প্রবেশ করেন। তৈরি হয় একটি মনমুগ্ধকর আনন্দঘন পরিবেশের। উভয় উভয়ের সাথে কুশল বিনিময় করেন। বিএনপির প্রার্থী আক্তার হোসেন মাঝি সকলকে চা পানির মাধ্যমে আপ্যায়ন করেন।
এবং দুজন দুজনকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। বিএনপি ও আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে দেখা যায় সামাজিক সৌহাদ্য পূর্ণতা। উভয় দলের প্রার্থী নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।
আওয়ামী লীগ ও বিএনপির দুই মেয়র প্রার্থী নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা চাঁদপুর পৌরসভা নির্বাচনকে একটি মডেল হিসেবে পরিচিতি করতে চাই। আগামী ১০ অক্টোবর নির্বাচন হয়ে গেলে আমরা সকলেই একসাথে এই চাঁদপুর শহরে বসবাস করবো। কে মেয়র নির্বাচিত হয় সেটা বড় কথা নয়, আমরা উভয়ে ভাই ভাই।
অতএব নির্বাচনে আচরণবিধি ও সামাজিক সম্পর্ক বজায় রেখে সকলেই নিজ নিজ প্রার্থীর পক্ষে কাজ করব। আমরা এমন কোন কাজ করব না, যাতে করে নিজ দলের প্রার্থীর ইমেজ নষ্ট হয়।
দুই মেয়র প্রার্থী নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন সামাজিক সম্পর্ক বজায় রেখে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতি সম্মান প্রদর্শন করে সকলেই আমরা নির্বাচনী প্রচারণায় কাজ করব। আগামী ১০ তারিখ সবাই ভোট কেন্দ্রে যাব এবং নিজেদের ভোট নিজেরা প্রদান করবো।
Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে পুলিশ পরিদর্শক থেকে ওসি হিসেবে শহীদ হোসেন’র পদায়ন

এস.এম ইকবাল : ফরিদগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (ওসি-তদন্ত) থেকে পদায়ন পেয়ে পূর্নাঙ্গ ওসি হিসেবে দায়িত্ব পেয়েছেন …

vv