ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে বিএনপির কমিটি দ্বন্ধে দু’গ্রুপে দফায় দফায় সংঘর্ষ, আহত ১০ : অস্ত্রসহ আটক ১

চাঁদপুরে বিএনপির কমিটি দ্বন্ধে দু’গ্রুপে দফায় দফায় সংঘর্ষ, আহত ১০ : অস্ত্রসহ আটক ১

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১৩ নং হানারচর ইউনিয়নের ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক পদ নিয়ে দুই গ্রুপের মাঝে আবারো রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শুক্রবার দুপুরে হরিনা চৌরাস্তায় ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোক্তার গাজী ও সাধারণ সম্পাদক প্রার্থী টেলু ব্যাপারি গ্রুপের সাথে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

দুই দফা রক্তক্ষয়ী সংঘর্ষে যুবদলের যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন আনু, জাহাঙ্গীর, আহসান বেপারি,টেলু বেপারি সহ ১০জন আহত হয়েছে। আহতরা বর্তমানে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোক্তার গাজীর ভাতিজা মনির হোসেন গাজীকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে পুলিশ।

হরিনা চৌরাস্তায় দেশীয় অস্ত্রের ঝনঝনানিতে ও দুই গ্রুপের হামলার ঘটনায় এলাকায় স্থানীয়দের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
বৃহস্পতিবার রাত থেকে শুরু করে শুক্রবার পর্যন্ত দুই দফা রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা অভিযোগ করে বলেন ,হানারচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক চিহ্নিত সন্ত্রাসী মোক্তার হোসেন গাজী দীর্ঘদিন যাবত এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ পরিচালনা করে আসছে। কিছুদিন পরপরই তার নেতৃত্বে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালানোর ঘটনা ঘটেছে।

শুধু একমাত্র মুক্তার গাজী কারণেই এই এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটছে। তার এই অপকর্ম ঘটনা জানতে পেরে জেলা বিএনপি’র আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক তাকে পদ-পদবী থেকে সরিয়ে দেওয়ার পদক্ষেপ গ্রহণ করে। এই ঘটনায় জানতে পেরে মুক্তার গাজী আরো উগ্র হয়ে উঠে।

স্থানীয় বিএনপি’র অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দদের সাথে আলাপকালে তারা বলেন, চিহ্নিত সন্ত্রাসী ও একাধিক মামলার আসামি বিএনপির সাধারণ সম্পাদক মোক্তার গাজীকে দল থেকে বহিষ্কার করলে এই এলাকায় জনগনের মাঝে শান্তি শৃঙ্খলা ফিরে আসবে।

বৃহস্পতিবার হানারচর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে বিএনপির কমিটি গঠন নিয়ে দুই পক্ষের মাঝে রক্ত ক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানার ইন্সপেক্টর আব্দুর রউফ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
শুক্রবার সকাল থেকে আবারো মোক্তার গাজীর নেতৃত্বে তার লোকজন আবারো দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মনির হোসেন গাজীকে দেশীয় অস্ত্রসহ আটক করে।
বিএনপি’র সাধারণ সম্পাদক মুক্তার গাজীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসবে বলে সচেতন মহল মনে করছেন।

Facebook Comments

Check Also

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় আহত শিশুটি চাঁদপুরের, মায়ের খোঁজ মিলছে না

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসাধীন শিশুটির পরিচয় মিলেছে। তার নাম …

vv