ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / চাঁদপুরে বর্নাঢ্য আয়োজনে ক্রাউন সিমেন্ট ব্যবসায়ীদের মতবিনিময় সভা

চাঁদপুরে বর্নাঢ্য আয়োজনে ক্রাউন সিমেন্ট ব্যবসায়ীদের মতবিনিময় সভা

অমরেশ দত্ত জয় : চাঁদপুরে দিনভর বর্নাঢ্য আয়োজনে ক্রাউন সিমেন্ট ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
২ ফ্রেব্রুয়ারী রবিবার ফাইভ স্টার পার্কে দিনব্যাপী এ অনুষ্ঠান হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ক্রাউন সিমেন্টের ভাইস চেয়ারম্যান ও জিপিএইচ ইস্পাত লিমিটেডের চেয়ারম্যান মোঃ আলমগীর কবির।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ক্রাউন সিমেন্টের সিইও মোঃ মোক্তার হোসেন তালুকদার এফসিএ,ক্রাউন সিমেন্টের হেড অফ মার্কেটিং এন্ড সেলস’র সিনিয়র জেনারেল ম্যানেজার শৈবাল সাহা,ক্রাউন সিমেন্টের সহ-মহাব্যবস্থাপক মোঃ মনিরুজ্জামান মুরাদ,জিপিএইচ ইস্পাত লিমিটেডের হেড অফ সেলস(ট্রেড) মোঃ মামুন কবির।
মেসার্স মোশারফ হোসাইনের স্বত্ত্বাধীকারী মোঃ মোশারফ হোসাইনের সহধর্মিনী নাইমা মোশারফের সভাপতিত্বে এবং ক্রাউন সিমেন্টের জিপিএইচ ইস্পাত লিমিটেডের এক্সক্লুসিভ ডিলার মোঃ মোশারফ হোসাইনের সার্বিক ব্যবস্থাপনায় ও মোঃ ইউনুসের সঞ্চালনায় ক্রাউন সিমেন্টের খুচরা বিক্রেতা ও প্রকৌশলীবৃন্দের পরিবার সহ প্রায় ১ হাজার ২’শ জন এই অনুষ্ঠানে অংশ নেয়।
ক্রাউন সিমেন্টের জিপিএইচ ইস্পাত লিমিটেডের এক্সক্লুসিভ ডিলার মোঃ মোশারফ হোসাইন জানান,দিনভর সর্বোচ্চ বিক্রয় প্রতিষ্ঠানকে সম্মাননা ও পুরষ্কার প্রদান,হিরো অফ দি হিরো পুরষ্কার প্রদান,র‍্যাফেল ড্র,সাংস্কৃতিক অনুষ্ঠান,বিশেষ সংগীত অনুষ্ঠান পরিবেশন করা হয়েছে।
তিনি সঙ্গীতানুষ্ঠান প্রসঙ্গে জানান, জনপ্রিয় সঙ্গীত শিল্পী নকুল কুমার বিশ্বাস ও ভারতীয় শিল্পী স্পন্দন ঘোষ সহ অন্যান্যরা শিল্পীগন মনমুগ্ধকর সংগীত পরিবেশন করেন।
Facebook Comments

Check Also

দ্রব্যমূল্যে পিষ্ট নিম্ন আয়ের মানুষ

প্রিয় চাঁদপুর রিপোর্ট : দুই সন্তানের জনক রিকশাচালক মিরাজ। পরিবার নিয়ে ভাড়ায় থাকেন রাজধানীর যাত্রাবাড়ীতে। …

vv