ব্রেকিং নিউজঃ
Home / তথ্যপ্রযুক্তি / চাঁদপুরে ফেসবুক আইডি থেকে যুবলীগ নেতার বিরুদ্ধে বিভ্রান্তি পোস্ট : থানায় জিডি

চাঁদপুরে ফেসবুক আইডি থেকে যুবলীগ নেতার বিরুদ্ধে বিভ্রান্তি পোস্ট : থানায় জিডি

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে নামে-বেনামে বিভিন্ন ভুয়া ফেসবুক আইডি ব্যবহার করে মিথ্যা ভিত্তিহীন তথ্য ও ছবি পোস্ট করে বিভ্রান্তি চালাচ্ছে বেশ কয়েকটি চক্র। স্বনামধন্য রাজনীতিবিদ ও সমাজ সেবক সহ বিভিন্ন মানুষের বিরুদ্ধে ফেসবুকে তথ্য প্রেরণ করে অপপ্রচার চালিয়ে সাধারণ মানুষদের বিভ্রান্ত করছে। এতে করে মান সম্মান ক্ষুন্ন হচ্ছে স্বনামধন্য ব্যক্তি ও রাজনীতিবিদদের।

তেমনি ১২ নং চান্দ্রা ইউনিয়নের যুবলীগের যুগ্ন আহবায়ক ও আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মোহাম্মদ জহির মিজির বিরুদ্ধে ভুয়া ফেসবুক আইডি থেকে বিভ্রান্তিমূলক তথ্য ও ছবি পোস্ট করে। এই ঘটনায় ওই ফেসবুক আইডি সন্ধান পেতে ও দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য যুবলীগ নেতা জহির মিজি চাঁদপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার জিডি নং, ১৬৫ তারিখ ৩/১০/২০১৯।

দীর্ঘদিন যাবৎ চান্দ্রা ইউনিয়নের একটি ভুয়া ফেসবুক আইডি থেকে ইউপি চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা ও যুবলীগের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছে ওই চক্রটি। সর্বশেষ ভারপ্রাপ্ত আওয়ামী লীগ নামে একটি ফেসবুক আইডি থেকে যুবলীগ নেতা জহির মিজি ও ফাহিমুল ইসলাম শশীর বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন তথ্য ও ছবি পোস্ট করে জনসাধারণদের বিভ্রান্তি করছে। এতে করে যুবলীগ নেতা জহির মিজির সামাজিক ভাবে মান সম্মান ক্ষুন্ন হয়েছে।

যুবলীগ নেতা জহির মিজি জানায়, চাঁদপুর সদর উপজেলা চান্দ্রা ইউনিয়ন এখন টেকনাফে পরিণত হয়েছে, এর কারণ কিছু মাদক বিক্রেতা এই এলাকার পরিবেশ নষ্ট করে দিচ্ছে। তাদের কারণে যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে।এই মাদক ব্যবসায়ীদের নির্মূল করার জন্য চান্দ্রা ইউনিয়ন যুবলীগ সোচ্চার হয়ে কাজ করছে। শুধুমাত্র মাদকের প্রতিবাদ করায় কিছু মাদক ব্যবসায়ী ভুয়া ফেসবুক আইডি ব্যবহার করে ইউপি চেয়ারম্যান ও তার পরিবারবর্গ সহ যুবলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে ফেইসবুকে পোস্ট করছে। মাদকের প্রতিবাদ করায় ফেসবুক থেকে ছবি সংগ্রহ করে ভুয়া ফেসবুকে আমার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে।

অচিরেই চান্দ্রা ইউনিয়নে এসকল মাদক ব্যবসায়ীদের আটক করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন। এই ভুয়া ফেসবুক আইডি ব্যবহারকারীকে শনাক্ত করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানাচ্ছি এবং এই অপপ্রচারে যাতে কেউ বিভ্রান্তি না হয় তাই সকলের কাছে আহ্বান জানাচ্ছি।

Facebook Comments

Check Also

প্রথম ট্রান্সপোর্ট সপ্তাহ উদযাপন করলো ডিআইইউ ট্রান্সপোর্ট পুল-২০১৯

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি পরিবহন পুল কর্তৃক “ডিআইইউ প্রথম ট্রান্সপোর্ট সপ্তাহ ২০১৯ শুরু হয়েছে ২৭ জুলাই, …

vv