ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে ফাঁকা সড়কে মোটরসাইকেল চালককে ৫ কিলোমিটার টেনে নিল ঘাতক ট্রাক

চাঁদপুরে ফাঁকা সড়কে মোটরসাইকেল চালককে ৫ কিলোমিটার টেনে নিল ঘাতক ট্রাক

মাসুদ হোসেন : দেশব্যাপী চলমান কঠোর লকডাউনে চাঁদপুরে ফাঁকা সড়কে গাছ বোঝাই ট্রাক কেড়ে নিল নাসির উদ্দিন মিজি (৫০) নামের এক মোটরসাইকেল চালকের। নিহত নাসির উদ্দিনকে ঘাতক ট্রাক প্রায় ৫ কিলোমিটার টেনে-হিঁচড়ে নিয়ে আসেন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) ভোর সোয়া ৬টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের চাঁনখার বাজার এলাকার এম.এম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের সামনে হাজীগঞ্জ অভিমূখী গাছ বোঝাই যশোর ট ১১-৪৩৮০ নম্বরের ট্রাকটির নিচে চাঁদপুরগামী মোটরসাইকেল ঢুকে পড়ে। কিছুদুর যাওয়ার পর ট্রাকের নিচে দিয়ে মোটর সাইকেলেটি বেরিয়ে গেলেও ট্রাকের নিচের কোনো এক স্থানে আটকে যান মোটর সাইকেল চালক নাসির উদ্দিন।

প্রত্যক্ষদর্শীরা জানান, যশোর থেকে ছেড়ে আসা গাছ বোঝাই ট্রাকটি চাঁদপুর হয়ে নাঙ্গলকোটের উদ্দেশ্যে যাত্রাকালে চাঁদখার বাজার এলাকায় আসলে কুমিল্লা থেকে ফরিদগঞ্জের দিকে যাওয়ার পথে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। কিন্তু দুর্ঘটনার
ঘোষেরহাট এলাকার কয়েকজন সিএনজি চালক ট্রাকের ভিতরে কিছু একটা দেখতে পেয়ে মহামায়া বাজারের একজনের কাছে ফোন করে জানালে বাজারের লোকজন ট্রাকটিকে আটক করেন। এসময় চালকের সহযোগী পালিয়ে গেলেও চালক গোলাম মোস্তফা ডাবলুকে হাতে নাতে ধরে ফেলেন। চালকের বাড়ি যশোরের মনিরামপুর উপজেলায়।

খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানার এসআই ইকবাল সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে ঘাতক ট্রাক ও চালককে আটক করে থানায় নিয়ে যান। এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহত নাসির উদ্দিন পেশায় একজন ঠিকাদার। তার গ্রামের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৯নং উত্তর গোবিন্দপুর ইউনিয়নের পূর্ব ধানুয়া গ্রামের মিজির বাড়ির মৃত সোলেমান মিজির ছেলে। তিনি এক ছেলে ও এক কন্যা সন্তানের জনক। কুমিল্লার শাসনগাছা এলাকায় থেকে ঠিকাদারি করতেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার ১১৫ নমুনায় ৩ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৩.১৫%। শুক্রবার …

Shares
vv