ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে প্রাইভেটকারসহ অটোবাইক চোর চক্রের দু’সদস্য আটক

চাঁদপুরে প্রাইভেটকারসহ অটোবাইক চোর চক্রের দু’সদস্য আটক

চাঁদপুর ডিবি পুলিশের অভিযানে ঢাকার দক্ষিণ খান থানার আইনুস বাগ এলাকা ও তুরাগ থানার ফুলবাড়িয়া এলাকা হইতে শুক্রবার (৯ জুন) ভোর ৩ টায় অটোবাইক চোর চক্রের দু’সদস্যকে প্রাইভেটকারসহ আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার পূর্ব চন্ডি মন্ডপ এলাকার মো. হেলাল উদ্দিনের ছেলে লিটন (২৬)। এবং ফরিদপুর জেলার ভাংগা উপজেলার ভদ্র্রকান্দা গ্রামের মো. আমির ফকিরের ছেলে মো. হাছান (৩৩)।

পুলিশ সূত্রে জানা যায়, গত (৫ এপ্রিল) দুপুর ১২টার সময় চাঁদপুর সদর উপজেলা বালিয়া গ্রামের রাশেদ তালুকদার ভাড়ায় চালিত অটোবাইক ওয়্যারলেছ মোড়ে আসলে দু’জন ব্যক্তি তার সামনের দুই পাশে বসে এবং বাবুরহাট যাওয়ার কথা বলে ভাড়া করে।

অটো ড্রাইভার রাশেদ বাবুরহাট যাওয়ার পর সামনে বসে থাকা যাত্রী দু’জন চানখার দোকানের কাছে যাওয়ার কথা বলে সামনের দিকে যাইতে বলে একটু সামন থেকে আর এক ব্যাক্তি অটোবাইকের পিছনে উঠে। তিনজন মিলে অটো ড্রাইভারকে মান্দারী গ্রামের রাস্তার মাথায় নিয়ে মায়ের দোয়া সুপার মার্কেটের সামনে বসায়। সেখানে রাশেদকে নেশা জাতীয় জুস খাওয়ায়। এতে রাশেদ জ্ঞান হারিয়ে ফেললে তাকে প্রাইভেটকারে করে তুলে নিয়ে হাজীগঞ্জ বিশ্ব রোড থেকে কচুয়া যাওয়ার রাস্তার পাশে ব্রিক ফিল্ডের সামনে ফেলে রেখে অটো বাইকটি চুরি করে নিয়ে যায়।

পরবর্তীতে তিনি ও অটোবাইকের মালিক রাজ্জাক বেপারী বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করেন। পরে চাঁদপুর পুলিশ সুপার মামলাটি জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক (এসআই) আহসানুজ্জামান লাবুকে মামলার তদন্তকারী অফিসার হিসাবে নিযুক্ত করে।

এসআই মো. আহসানুজ্জামান মামলার তদন্ত ভার গ্রহণ করে চাঁদপুর পুলিশ লাইনসসহ অন্যান্য জায়গার সিসি ক্যামরার ফুটেজ এবং বিশেষ প্রযুক্তি ব্যবহার করে মামলার ঘটনার সাথে জড়িত আসামীদের চিহ্নিত করেন। এবং ডিএমপি ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত দু’জনসহ ব্যবহৃত গাড়ি জব্দ করে।

পুলিশ আরো জানায়, বাংলাদেশের বিভিন্ন জেলায় তারা ভ্রাম্যমান অপরাধী হিসাবে চুরি ছিনতাই করে অনায়াসে পালিয়ে যায়। আসামীদেরকে আদালতে প্রেরণ করা হলে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।

চোরাই যাওয়া অটোবাইকটি উদ্ধারের জন্য এ অভিযান অব্যাহত আছে বলে জানান পুলিশ।

প্রতিবেদন: চাঁদপুর প্রতিনিধি

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে নিখোঁজের ৪দিন পর মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের লাশ উদ্ধার

এস.এম ইকবাল : ফরিদগঞ্জে নিখোঁজ হওয়ার ৪দিন পর নুরুল হুদা (৬০) নামে এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তির …

vv