ব্রেকিং নিউজঃ
Home / টকশো / চাঁদপুরে প্রভাতের সহযোগিতায় প্রসূতি মাকে রক্ত দিলেন কলেজ শিক্ষার্থী মহিন

চাঁদপুরে প্রভাতের সহযোগিতায় প্রসূতি মাকে রক্ত দিলেন কলেজ শিক্ষার্থী মহিন

মাসুদ হোসেন : “আর্তের তরে সেবা দান, প্রভাত হোক জাগ্রত চেতনার আহবান” এই স্লোগানকে সামনে রেখে সরকারী নিবন্ধনকৃত স্বেচ্ছাসেবী সংগঠন প্রভাত সমাজকল্যাণ সংস্থা, মহামায়া শাখা, চাঁদপুর এর সহযোগিতায় ১ম বারের মত “এবি পজেটিভ” রক্তদান করেছেন কলেজ ছাত্র মহিন খাঁন।

জানা যায়, রক্তক্ষরণ ও রক্ত স্বল্পতার কারনে জরুরী ভিত্তিতে “এবি পজেটিভ” রক্তের প্রয়োজন জানিয়ে গত কয়েকদিন যাবত তানিয়া আক্তার নামে এক প্রসূতি মায়ের জন্য “এবি পজেটিভ” রক্তের সন্ধানে বেরিয়ে পড়েন তার পরিবার।

শেষ পর্যন্ত আত্মীয় স্বজনদের সাথে রক্তের গ্রুপের মিল না পাওয়ায় গত ১ অক্টোবর বিকেলে রোগীর স্বামী যোগাযোগ করেন স্বেচ্ছাসেবী সংগঠন প্রভাত মহামায়া শাখার নেতৃবৃন্দের সাথে। এর ৪-৫ ঘন্টার মধ্যে সংগঠনটির সহ সভাপতি মোঃ জুয়েল হাজীর অক্লান্ত চেষ্টায় মানবতার কাজে এগিয়ে আসেন চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী শাহতলী জিলানী চিশতী কলেজের দ্বাদশ শ্রেণীর ব্যবসায় শিক্ষা শাখার ছাত্র মোঃ মহিন খাঁন।

তিনি বুধবার (২ অক্টোবর) চাঁদপুর শহরের মিশন রোডে অবস্থিত রীমটাচ ডায়াগণস্টিক ও কনসালটেনশন সেন্টারে গিয়ে প্রসূতি মাকে প্রথমবারের মত রক্তদান সম্পূর্ণ করে এসেছেন।

এসময় উপস্থিত ছিলেন প্রভাত মাহামায়া শাখার সহ সভাপতি মোঃ জুয়েল হাজী। রোগী ও রক্তদাতার দ্রুত সুস্থতা কামনা করছেন সংগঠনটির নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

সাপ্তাহিক বিশ্ব মিডিয়া পত্রিকার অনলাইনে কাশিমপুর পূরণ উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে ফরম পূরনে …

vv