ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / চাঁদপুরে প্রচার প্রচারণায় জমে উঠেছে মৎস্য বণিক সমবায় সমিতি নির্বাচন

চাঁদপুরে প্রচার প্রচারণায় জমে উঠেছে মৎস্য বণিক সমবায় সমিতি নির্বাচন

স্টাফ রিপোর্টার : চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতির ২০২১এর নির্বাচনের প্রচার প্রচারণা জমে উঠেছে।

কাক ডাকা ভোর থেকে শুরু করে প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ভোট প্রার্থনা করতে দেখা যায়। নির্বাচনকে ঘিরে বড় স্টেশন মাছ ঘাট এলাকা প্রার্থীদের ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে। মৎস্য বণিক সমবায় সমিতির মোট ১২ টি পদে ২০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সভাপতি, সহ-সভাপতি,সাধারণ সম্পাদক, সহ-সম্পাদক, কোষাধক্ষ্য পদে ২ জন করে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এছাড়া ৭ জন পরিচালক পদে ১০ জন প্রার্থী রয়েছেন। মৎস্য বণিক সমবায় সমিতির সভাপতি পদে সাবেক সভাপতি হাজী মোঃ মিজানুর রহমান কালু ভূঁইয়া এবারও ছাতা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শনিবার দুপুরে নির্বাচন সুষ্ঠু ও সুন্দর পরিবেশে করার জন্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে নির্বাচন পরিচালনা কমিটি ও সমিতির অন্তবর্তীকালীন কমিটির মতবিনিময় সভা করেছেন। নির্বাচন পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক মোঃ মোতালেব খান, নির্বাচন কমিটির সদস্য পদে আছেন মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন বাবুল জমাদার ও জেলা সমবায় কার্যালয় এর পরিদর্শক আলমগীর হোসেন।

আগামী ২৫ জানুয়ারি চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মোট ২৮৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে মনোনীত প্রার্থীদের তিন বছরের জন্য নির্বাচিত করবেন।

প্রার্থীরা বিজয়ের লক্ষ্যে প্রচার-প্রচারণায় এখন ব্যস্ত সময় পার করছেন। চাঁদপুর মাছ ঘাট ও রেলওয়ে ষ্টেশন এলাকা এখন নির্বাচনের উৎসবে পরিণত হয়েছে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে আইসোলেশনে রোগীর সংখ্যা ১২ জন

মাসুদ হোসেন : করোনা ভাইরাসে চাঁদপুরে নতুন করে আরো ৪জন আক্রান্ত হয়েছে। নতুন আক্রান্ত ব্যাক্তিরা …

Shares
vv