ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় অনুসন্ধান / চাঁদপুরে পুলিশ ফাঁড়ির ইনচার্জের উপস্থিতিতে ১৬ বছর বয়সী কিশোরীর বিয়ে!

চাঁদপুরে পুলিশ ফাঁড়ির ইনচার্জের উপস্থিতিতে ১৬ বছর বয়সী কিশোরীর বিয়ে!

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের পুরান বাজারে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদ হোসেনের উপস্থিতিতে ডেকোরেটর মালিক ফারুক ছৈয়ালের ১৬ বছর বয়সী মেয়ে বৃষ্টি আক্তারের বিয়ে অনুষ্ঠিত হয়েছে।

বৃষ্টি আক্তার চাঁদপুর পুরানবাজার মধুসূদন উচ্চ বিদ্যালয় সপ্তম শ্রেণীর ছাত্রী ছিল।

স্কুল থেকে তার জন্ম নিবন্ধন সার্টিফিকেট সহ সকল তথ্য প্রমাণ সংগ্রহ করা হয়েছে সেখানে জন্ম নিবন্ধন তার জন্ম তারিখ ছিল ২০০৪ সালের ১৫ই জুলাই। সেই অনুযায়ী তার বয়স ১৬ বছর ১ মাস ৩ দিন। ভুয়া জন্ম নিবন্ধন এর কাগজ বানিয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদ হোসেনের উপস্থিতিতে বাল্যবিবাহ লোকসমাগম নিয়ে অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার জুম্মার নামাজ শেষে পুরান বাজার সরকারি পুকুর পাড় বউবাজার এলাকায় ফারুক ছৈয়ালের বাড়িতে ইন্সপেক্টর মাসুদ হোসেনের নেতৃত্বে ডেকোরেটর ব্যবসায়ী ফারুক ছৈয়ালের মেয়ের বিয়ে সমাপ্ত হয়।

রবিবার দুপুরে লক্ষ্মীপুর ইউনিয়ন এর শ্রীরামপুর গ্রামে ছেলের বাড়ীতে বৌভাতের অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

করোনা কালীন সময়ে ঘটা করে লোকসমাগম নিয়ে কোনো ধরনের অনুষ্ঠান, সমাবেশ ও বিয়ে সম্পূর্ণরূপে নিষিদ্ধ করেছে সরকার।

কিন্তু সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে চাঁদপুর শহরের পুরান বাজারে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদ হোসেনের উপস্থিতিতে নিজে দায়িত্ব নিয়ে ডেকোরেটর মালিক ফারুক ছৈয়ালের মেয়ে বৃষ্টির বাল্য বিয়ে অনুষ্ঠিত করেছে।

প্রায় শতাধিক অতিথিকে দাওয়াত দিতে আপ্যায়ন করে এই বিয়ের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এভাবে পুরানবাজারে ঘটা করে বাল্য বিয়ের অনুষ্ঠান করার কারণে পুলিশের বিরুদ্ধে স্থানীয় জনগণের মনে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, পুরান বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদ হোসেন পুলিশ ফাঁড়িতে যোগদান করার পর থেকে পুরান বাজার নতুন রাস্তার বৃষ্টি ডেকোরেটর মালিক ফারুক ছৈয়ালের সাথে দহরম-মহরম সম্পর্ক গড়ে উঠে। প্রতিদিন বিকেল থেকে রাত পর্যন্ত ডেকোরেটরের দোকানে বসে ফাঁড়ির ইনচার্জ মাসুদ হোসেন আড্ডা দেয়।

ইনেসপেক্টর মাসুদ হোসেন ডেকোরেটর ব্যবসা ফারুক ছৈয়ালের দোকান অস্থায়ী কার্যালয় হিসেবে ব্যবহার করতো।তিনি পুলিশ ফাঁড়িতে না বসে বেশিরভাগ সময়টুকু সেখানেই বসে সময় কাটাতেন।

এই বিয়েতে স্থানীয় লোকজন কোন ধরনের বাধা সৃষ্টি যাতে না করে সেজন্যই ফাঁড়ির ইনচার্জ মাসুদ হোসেন বিয়েতে উপস্থিত থেকে নিজে দায়িত্ব নিয়ে বিয়ের কার্যক্রম শেষ করেন।

Facebook Comments

Check Also

চাঁদপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অফিস অঘোষিত লকডাউন!

বিশেষ প্রতিনিধি : চাঁদপুর শহরের নতুন বাজারে অবস্থিত বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অফিসে অঘোষিত লকডাউন চলছে। …

vv