ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে পুলিশের ব্লক রেডে ৭০ বোতল ফেন্সিডিল ও গাঁজাসহ আটক ৩(আরো ছবিসহ)

চাঁদপুরে পুলিশের ব্লক রেডে ৭০ বোতল ফেন্সিডিল ও গাঁজাসহ আটক ৩(আরো ছবিসহ)

চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম এর নির্দেশে চাঁদপুর শহরের পুরাতন আদালত পাড়ায় ১৮ জুলাই মঙ্গলবার রাত ১০টায় জঙ্গিবাদ ও মাদক নির্মূলে পুলিশের ব্লক রেড পরিচালনা করে ৭০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বিশেষ অভিযানে পুলিশ চিহ্নিত মাদক সম্রাট ব্যবসায়ী বাবুলের বাসায় অভিযান করে ৭০ বোতল ফেন্সিডিলসহ বাবুল ওরফে ডাইল বাবুল (৪৫) ও কুমিল্লা জেলার মমিন ভান্ডার (৫৫) কে আটক করে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে বাবুল পাশের বাড়ির ২য় তলা থেকে লাফিয়ে পালিয়ে যাওয়ায় চেষ্টাকালে তাকে আটক করা হয় বলে জানায় পুলিশ। পরে আটককৃতদেরকে মাদকসহ চাঁদপুর মডেল থানায় নিয়ে যাওয়া হয়।

একই সময় চাঁদপুর বাগাদী এলাকা থেকে মাদক সম্রাট নান্নু মিয়াজীকে ৩শ’ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। তার বিরুদ্ধে চলমান ৭টি মামলাসহ দু’টি ওয়ারেন্ট রয়েছে।

মাদক নির্মূলে জঙ্গিবাদ প্রতিরোধ সংক্রান্তে ব্লক রেইডের ধারাবাহিকদায় বিশেষ অভিযানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মিজানুর রহমান, এএসপি সদর সার্কেল মো. আফজাল হোসেন, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্লাহ ওলি, (অপারেশন) আব্দুর রউফ, (তদন্ত) মাহবুবুর রহমান মোল্লা, (সিপিআই) হারুনুর রশিদ, উপ-পরিদর্শক (এস আই) অনুপ চক্রবর্তী, রাশেদুজ্জামান, মাহবুবুর রহমান মন্ডল, এ এস আই পলাশ বড়ুয়া ও রাজেশ বড়ুয়াসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্লাহ ওলি জানান, ‘ডাইল বাবুল চাঁদপুরের চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বাসায় অভিযান করলে সে পুলিশের উপস্থিতি টের পেয়ে লাফিয়ে পালিয়ে যাওয়ার সময় আটক করা হয়।’

আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Facebook Comments

Check Also

মতলবের মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প বেড়িবাঁধে ভাঙ্গন, পরিদর্শণে সাংসদ রুহুল

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প বেড়িবাঁধে কাচারীকান্দি এলাকায় ব্যাপক …

vv