ব্রেকিং নিউজঃ
Home / প্রশাসন / চাঁদপুরে পুলিশের বিশেষ অভিযানে ১৬ মামলা : ৩ গাড়ি জব্দ

চাঁদপুরে পুলিশের বিশেষ অভিযানে ১৬ মামলা : ৩ গাড়ি জব্দ

আসন্ন ঈদকে সামনে রেখে রোববার (১৮ জুন রাতে) চাঁদপুর পুলিশের বিশেষ অভিযানে ১৬ মামলা দায়ের ও ৩ মোটর সাইকেল জব্দ করা হয়েছে।

চাঁদপুরের পুলিশ সুপার সামসুন্নাহারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও হাজীগঞ্জ র্সাকেল) আফজাল হোসেনের নেতৃত্বে এদিন সন্ধ্যা থেকে রাত সাড়ে ১১ টা পর্যন্ত চাঁদপুর শহরের কালী বাড়ি এলাকার শপথ চত্বর মোড় এবং মিশন রোড এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

সন্ধ্যা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত শপথ চত্বর ও মিশন রোড মোড়ে সার্জেন্ট রফিকুল ইসলাম ও সার্জেন্ট নুর আলম, কনস্টেবল আবদুল আল নাঈম, তাওহীদসহ একদল পুলিশ সদস্য শুধু মোটর সাইকেলের গতিরোধ করে কাগজ-পত্র পরীক্ষা-নিরীক্ষা করে। কাগজ-পত্র পরীক্ষা-নিরীক্ষা করে সার্জেন্ট নূরে-আলম। এ সময় ৩ টি গাড়ির কোন রেজিষ্ট্রেশন না থাকায় আটক(জব্ধ) করে পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়। আর বাকি গাড়ির কাগজ-পত্র পরীক্ষা-নিরীক্ষা করে ১৬ টি মটর সাইকেলের বিরুদ্ধে বিভিন্ন ধারায় মামলা করে ছেড়ে দেয়া হয়।

সার্জেন্ট নূরে-আলম জানান, রেজিস্ট্রেশনবিহীন কোনো গাড়ি চাঁদপুরে চলতে দেয়া হবেনা। আর মোটর সাইকেলের ৩ জন আরোহীকে কোনো ছাড় দেয়া হবে না।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও হাজীগঞ্জ র্সাকেল) আফজাল হোসেন জানান, ‘চাঁদপুর বাসীকে একটি সুন্দর ঈদ উপহার দেয়ার জন্য পুলিশ সুপারের নির্দেশে নিয়মিত এ অভিযান পরিচালিত হবে। আসন্ন ঈদে ছিনতাই, চুরি ঠেকাতে ও মলম পার্টির খপ্পড় থেকে চাঁদপুরবাসীকে রক্ষা করতে এ অভিযান পরিচালনা করা হচ্ছে। কারণ যেসব মোটর সাইকেলের সঠিক কাগজপত্র নেই ওইসকল গাড়ী দিয়ে অপরাধীরা বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড করে থাকে।’

তিনি আরো জানান, ‘আমাদের এই অভিযানের কারণে একদিকে যেমন অপরাধ কমে আসবে অন্যদিকে যাদের কাগজপত্র নেই তারাও সর্তক হবেন। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে এ অভিযানের কারণে সরকারেরও রাজস্ব আয় বাড়ছে।’

প্রতিবেদন: নিজস্ব প্রতিবেদক

Facebook Comments

Check Also

কচুয়া ইউএনওকে নিয়ে স্ট্যাটাস দেওয়ায় আইসিটি আইনে মামলা

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ’র আচার-আচরন নিয়ে জনৈক গাজী …

vv