ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / চাঁদপুরে নৌকার সমর্থনে জেলা পরিষদ সদস্য আল মামুন সুমন’র গণসংযোগ

চাঁদপুরে নৌকার সমর্থনে জেলা পরিষদ সদস্য আল মামুন সুমন’র গণসংযোগ

শরীফ মোঃ সাজ্জাদ হোসেন রনি, হাইমচর : আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল এর নৌকা প্রতিক বিজয়ের লক্ষ্যে হাইমচর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য এস এম আল মামুন সুমন এর নেতৃত্বে বিশাল গাড়ি বহর ও ব্যাপক গণসংযোগ চলমান।
৫ অক্টোবর ২০২০ সোমবার বিকেলে চাঁদপুর পৌরসভার অন্তর্ভুক্ত রঘুনাথপুর, পুরান বাজার, পালবাজার, নতুন বাজার, মিশন রোড, কালিবাড়ী, নাজির পাড়া, প্রফেসর পাড়া সহ শহরের গুরুত্বপূর্ণ স্থানে হাইমচর উপজেলা ছাত্র লীগের মডেল এস এম আল মামুন সুমন এর নেতৃত্বে ব্যাপক গণসংযোগ করা হয়।
গণসংযোগ কালে উপস্থিত ভোটারদের উদ্দেশ্য তিনি বলেন-  নৌকা হলো আমাদের স্বাধীনতা ও আওয়ামী লীগের জাতীয় প্রতীক। এই প্রতীক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতীক। আর সেই নৌকার প্রতীক নিয়ে চাঁদপুর পৌর নির্বাচনে আমাদের মাঝে এসেছেন অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল। আমরা আমাদের প্রিয় সংগঠন জেলা ছাত্রলীগের উদ্যোগে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছি।
তিনি আরও বলেন- শেখ হাসিনা সরকার হলেন উন্নয়ন বান্ধব সরকার। আর আপনাদের মনোনীত মেয়র প্রার্থী এডভোকেট জিল্লুর রহমান জুয়েল মাননীয় প্রধানমন্ত্রীর আস্থাভাজন। সর্বত্র উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও প্রতিটি ঘরের দরজায় সরকারের পক্ষ থেকে পৌরসভার সেবা পৌঁছে দেওয়ার একচ্ছত্র ইচ্ছা নিয়ে নৌকা প্রতিকে জিল্লুর রহমান জুয়েল আপনাদের কাছে উপস্থিত। বিগত দিনে চাঁদপুর শহরে বিভিন্ন ধরনের উন্নয়ন আপনারা দেখতে পেয়েছেন। পৌরসভার অধিনে থাকা অসমাপ্ত কাজগুলো শেষ করা সহ আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলতে নৌকার বিকল্প নাই।
এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলাধীন ২নং উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহসিন পাটওয়ারী, ছাত্রলীগ নেতা জাহিদ হাসান, শরীফ পাটওয়ারী, নাদিম মোঃ সৌরভ, বাহাউদ্দীন, মতিউর রহমান সানজিদ, মোঃ শাকিল হোসেন, এমরান তালুকদার, রাব্বি সহ উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের শীর্ষস্থানীয় দায়িত্বশীল নেতৃবৃন্দ।
Facebook Comments

Check Also

সারাদেশে নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে মহামায়ায় বিশাল মানববন্ধন

মাসুদ হোসেন : সিলেটের এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে গৃহবধুকে ধর্ষণ ও নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধুকে …

vv