ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে নেশার প্রস্তুতিকালে ইউপি চেয়ারম্যানের ধাওয়া, ৬৫ পিস ইয়াবা উদ্ধার

চাঁদপুরে নেশার প্রস্তুতিকালে ইউপি চেয়ারম্যানের ধাওয়া, ৬৫ পিস ইয়াবা উদ্ধার

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের ছোট সুন্দরের এক ব্যক্তি মাদক সেবনের প্রস্তুতিকালে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আল মামুন পাটওয়ারীর ধাওয়া। তার কাছে থাকা মাদক সামগ্রী উদ্ধার করা হয়েছে।
শনিবার (২২ মে) রাত ১১টার সময় ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী মোটরসাইকেল যোগে বাড়ির উদ্দেশ্যে যাওয়ার পথিমধ্যে ছোট সুন্দর তালুকদার বাড়ির নাজির হোসেন তালুকদারের ছেলে নুর ইসলাম রুবেল তালুকদার নিজ বাড়ির রাস্তার সামনে বসে নেশা সেবনের প্রস্তুতিকালে সন্দেহ হলে মোটরসাইকেল থামালে সে দৌড়ে চলে যায়। তার সাথে থাকা একটি কৌটায় ৩৫ পিস ইয়াবা, ফুয়েল পেপার, কিছু গাঁজা দূরে ছুড়ে ফেলে দেয়। তাকে ধরার আগেই দৌড়ে চলে যান রুবেল।
পরবর্তীতে চাঁদপুর সদর মডেল থানায় বিষয়টি জানালে থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুর রশিদের নির্দেশে তাৎক্ষণিক এসআই শহীদুল্লাহ্ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসলে উদ্ধারকৃত নেশাজাত সামগ্রী হস্তান্তর করা হয়। এরপর পুলিশ সদস্যরা রুবেল তালুকদারের ঘর তল্লাশি করে চালের পাতিলের ভিতর আরো ৩০ পিস ইয়াবা পাওয়া যায়। এর আগে চলতি বছরের গত ৫ জানুয়ারী নুর ইসলাম রুবেল ও তার স্ত্রী কোহিনূর বেগমকে বিবাদী করে চাঁদপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ে মাদকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন তার গর্ভধারিণী মা নেহার বেগম মিনু।
ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী জানান, আমি রাত ১১টার দিকে বাড়িতে যাওয়ার সময় ছোট সুন্দর তালুকদার বাড়ির নুর ইসলাম রুবেল তালুকদার নেশা সেবনের প্রস্তুতিকালে সন্দেহ হলে মোটরসাইকেল থামালে হাতে থাকা মাদক ছুড়ে ফেলে সে দৌড়ে পালিয়ে যায়। ছুড়ে ফেলা মাদক ও ঘরের ভিতরে থাকা আরো কিছু মাদক মডেল থানা পুলিশ সদস্যদের উপস্থিতিতে উদ্ধার করা হয়েছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত চাঁদপুর সদর মডেল থানা পুলিশ বাদী হয়ে রুবেল তালুকদারের বিরুদ্ধে মামলা করা হবে বলে জানান ইউপি চেয়ারম্যান। সংশ্লিষ্ট সূত্রে আরো জানা যায়, চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নকে মাদকমুক্ত ইউনিয়ন গড়ে তুলতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী। মাদক নির্মূলে দিন রাত যে কোন সময় ইউনিয়নের সচেতন ব্যক্তিদের ফোন কল পেলেই চলে যান ঘটনাস্থলে।
Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv