ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে নেশার টাকা পরিশোধ করতে না পেরে ৩ সন্তানের জনকের আত্মহত্যা

চাঁদপুরে নেশার টাকা পরিশোধ করতে না পেরে ৩ সন্তানের জনকের আত্মহত্যা

এইচ.এম নিজাম : চাঁদপুর শহরে নিশি বিল্ডিং এলাকায় নেশার টাকা পরিশোধ করতে না পেরে পাওনাদারদের চাপের কারণে ৩ সন্তানের জনক গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।
শনিবার উত্তর শ্রীরামদী নিশি বিল্ডিং মোল্লাবাড়িতে এ আত্মহত্যার ঘটনাটি ঘটে।
জানাযায়, মোল্লাবাড়ির আবুল হোসেন মোল্লার ছেলে ৩  পুত্র সন্তানের জনক মনসুর মোল্লা (৪০) মাদক সেবন করতো। তা ছাড়া জুয়া খেলতো বলে তার পরিবার জানান। মাদক ও জুয়ার জন্য টাকা ধার দেনায় জড়িত ছিল।
পাওনাদার গন  টাকার জন্য কয়েক দিন ধরে চাপ সৃষ্টি করেন। টাকা জোগাড় করতে না পারায় সে ঘরের পাশে মন্ডফল গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
নিহত মনসুর মোল্লার স্ত্রী জানায়, আমার স্বামীকে গত সোমবার দুপুরে তার সাথের কিছু বন্ধুবান্ধব তাকে ধরে ভূঁইয়া মার্কেটে নিয়ে যায়। সেখানে নিয়ে তাকে মারধর করে। তারা নাকি আমার স্বামীর কাছ থেকে জুয়ার টাকা পেত।
টাকা পরিশোধের জন্য শুক্রবার রাতে একটি ফোন নাম্বার 01923718189 থেকে আমার স্বামীকে মেরে ফেলার হুমকি দেয়। তারা বলে টাকা না দিতে পারলে আজ তোকে মেরে ফেলবো। আমার স্বামী এই কথা আমাদেরকে জানায়। পরে আমরা তাকে সান্ত্বনা দিলে সে শুয়ে পড়ে।
হটাৎ করে রাত ৩টায় জামতলার আল-আমিন ও নিশি বিল্ডিংয়ের জাফর আমাদেরকে ঢেকে বলে মনসুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
সকাল ৯ টায় চাঁদপুর মডেল থানা পুলিশ কে খবর দেওয়া  হলে উপ-পরিদর্শক বিপ্লব কুমার ঘটনাস্থল থেকে মনসুর মোল্লার লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানা একটি অপ মৃত্যুর  মামলা করা হয়েছে।
Facebook Comments

Check Also

কচুয়ায় চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে ৭ বছরের শিশু ধর্ষণ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর কচুয়া উপজেলায় চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে দুরসম্পর্কের লম্পট দাদা ঘরে নিয়ে …

vv