ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় অনুসন্ধান / চাঁদপুরে নারী রোগীর শ্লীলতাহানী করে হাতজোড়ে ক্ষমা চাইলেন চিকিৎসক

চাঁদপুরে নারী রোগীর শ্লীলতাহানী করে হাতজোড়ে ক্ষমা চাইলেন চিকিৎসক

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুরের চোখের ডাক্তার মুকিত শফিউল আলমের বিরুদ্ধে এক গৃহবধূকে শ্রীলতাহানি করেছে বলে অভিযোগ উঠেছে।

রবিবার বিকেলে ফরিদগঞ্জ পাইকপাড়া গ্রাম থেকে এক সুন্দরী গৃহবধু চোখ দেখাতে তার মাকে সাথে নিয়ে শহরের কদমতলা অডিটোরিয়ামের পিছনে ডাক্তার মুকিতের বাসায় আসেন।

এ সময় গৃহবধূকে ডাক্তার কক্ষে নিয়ে পাশের রুমে তার মাকে রেখে আসেন। গৃহবধূর এলার্জি জনিত কারণে চোখ দিয়ে পানি পড়ার কারণে ডাক্তারের শরণাপন্ন হয়।

মুকিত শফিউল আলম গৃহবধূর চোখে ওষুধ দিয়ে তার বুকে ও শরীরে স্পর্শ কাতর স্থানে হাত দিয়ে শ্রীলতাহানি করে।
সে সময় গৃহবধু চিৎকার দিয়ে চোখের ডাক্তার মকিতের রুম থেকে বের হয়ে মাকে নিয়ে রাস্তায় নেমে আসে। তার কান্না আহাজারি বিষয়টি স্থানীয় এলাকাবাসী ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা দেখতে পেয়ে জিজ্ঞাসাবাদ করে।

পরে তাকে সাথে নিয়ে মুকিতের বাসায় গিয়ে ঘটনা সম্পর্কে জানেন। এ সময় ডাক্তার মুকিত ঘটনাটি সমাধান করার অনুরোধ করে গৃহবধূর কাছে হাত জোড় করে মাফ চান।

এ বিষয়ে শ্লীলতাহানীর শিকার হওয়া গৃহবধূ জানান, চোখের সমস্যার কারনে মাকে সাথে নিয়ে ডাক্তারের বাসায় আসি। এ সময় ডাক্তার তার কক্ষে নিয়ে চোখে ওষুধ দিয়ে শরীরের বিভিন্ন স্থানে জোরপূর্বক হাত দিয়ে ধর্ষণ করার চেষ্টা করে। এ ঘটনায় ডাক চিৎকার করলে সে ছেড়ে দিলে তাৎক্ষণিক তার বাসা থেকে বের হয়ে আসি। আমি এই লম্পট নারী নির্যাতনকারী চোখের ডাক্তার মুকিতের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাই।

এ ঘটনা জানতে পেরে স্থানীয় এলাকাবাসী ,ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা মুকিত ডাক্তারকে জিজ্ঞাসাবাদ করলে তার সাথে বাকবিতণ্ডা সৃষ্টি হয়।

ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য এক চেয়ারম্যান প্রার্থী ও কয়েকজন দালাল মুকিতের পক্ষ নিয়ে এসে ঘটনাটি আর কাউকে না জানানোর জন্য চাপ প্রয়োগ করেন। সোমবার বিকেল চারটায় এই ঘটনাটি সমাধানের লক্ষ্যে উভয় পক্ষকে নিয়ে সালিশী বৈঠক করবে বলে আশ্বস্ত করেন।

এর পূর্বেও এই বিতর্কিত ডাক্তার মুকিত শফিউল আলমের বিরুদ্ধে অনেক সুন্দরী যুবতী ও গৃহবধূকে শীলতা হানি অভিযোগ রয়েছে। সেই ঘটনাগুলো টাকার বিনিময়ে তিনি ধামাচাপা দিয়েছে বলে অভিযোগ রয়েছে।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv