ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / চাঁদপুরে দৈনিক একাত্তর কন্ঠ পত্রিকার উদ্যোগে বিশেষ সংবর্ধণা অনুষ্ঠান

চাঁদপুরে দৈনিক একাত্তর কন্ঠ পত্রিকার উদ্যোগে বিশেষ সংবর্ধণা অনুষ্ঠান

অমরেশ দত্ত জয় : চাঁদপুরে তরুন সমাজসেবক,কমিউনিটি পুলিশিং অঞ্চল ১২ এর উপদেষ্টা ও দৈনিক একাত্তর কন্ঠ পত্রিকার বিশেষ প্রতিনিধি আলীম আল রাজী (কবির) ও মিসেস নার্গিস সুলতানা শিপি ও তাদের একমাত্র কন্যা অপ্সরা মেহেরীন রাজী মহুয়াকে দৈনিক একাত্তর কন্ঠ পত্রিকার উদ্যোগে বিশেষ সংবর্ধনা দেওয়া হয়।
১২ অক্টোবর শনিবার সকাল ১১ টায় শহরের ইকরা মডেল কিন্ডারগার্টেনের মিলনায়তনে এ অনুষ্ঠান হয়।
এতে দৈনিক একাত্তর কন্ঠ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক কাজী মাহমুদ জিয়াউর রহমান বেলালের সভাপতিত্বে এবং সিনিয়র স্টাফ রিপোর্টার অমরেশ দত্ত জয় এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লোক গবেষক বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন।
প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন,সমাজ সেবক ও রাজনীতিবীদ আলহাজ্ব মোঃ মকবুল আহমেদ খান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা,সিনিয়র আইনজীবী বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মনয়ারুল ইসলাম,ঢাকার ব্যবসায়ী ও সমাজ সেবক প্রকৌশলী মোহাম্মদ হুমায়ন কবীর।
এ ছাড়াও অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন,মানবধিকার সংগঠক গাজী রহমত উল্লাহ,জেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী তপতী কর,শামীমা খান মুন্নী,পৌর মহিলা আওয়ামীলীগ নেত্রী আয়শা আক্তার শ্যামলী,দৈনিক একাত্তর কন্ঠ পত্রিকার সহ-সম্পাদক অধ্যাপক মোস্তাফিজুর রহমান পাটওয়ারী জিন্নাহ,বিশেষ প্রতিনিধি ইমাম হোসেন প্রমুখ।
এর পর অতিথিরাসহ উপস্থিত সবাই অনুষ্ঠান উপলক্ষ্যে এক মধাহ্ন ভোজে অংশ নেন।
Facebook Comments

Check Also

‘মানুষের নির্ভরতার জায়গা হলো আলোকিত সকাল’

মো. মজিবুর রহমান রনি : দেশবরেণ্য ব্যক্তিদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে আলোকিত …

vv