ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুরে দু’হাজার কর্মহীনদের মাঝে রেদওয়ান খানের ঈদসামগ্রী ও নগদ অর্থ বিতরণ

চাঁদপুরে দু’হাজার কর্মহীনদের মাঝে রেদওয়ান খানের ঈদসামগ্রী ও নগদ অর্থ বিতরণ

গাজী মোঃ মহসিন : বৈশ্বিক করোনাভাইরাসের মহামারী পরিস্থিতিতে সৃষ্ট সংকটে স্থবির জনজীবন। এতে সবচেয়ে ক্ষতিগ্রস্ত কর্মহীন নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ। এসব মানুষের পাশে দাঁড়ানোই এখন মানবিকতার সবচেয়ে বড় পরিচয়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রতিদিন ধারাবাহিক ত্রাণ বিতরণ ও বিভিন্ন কর্মসূচিসহ এবার চাঁদপুরে ২০০০ অসহায়, কর্মহীন, অসচ্ছল নেতা-কর্মীর মাঝে, ইফতার, ঈদসামগ্রী, নগদঅর্থ বিতরণ করেছেন কেন্দ্রীয় আওয়ামী মৎসজীবী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি, ভয়েস বাংলা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এবং সিটি নিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক চাঁদপুর-৩ আসনের জনপ্রিয় ব্যাক্তিত্ব আলহাজ মোঃ রেদওয়ান খান বোরহান।
গত ৯ মে রবিবার দুপুর ৩টায় চাঁদপুর শহরের কালীবাড়ি সংলগ্ন টাউন হল মাকের্টের ৩য় তলায় তার রাজনৈতিক কার্যালয়ে ভয়েস বাংলা ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র কোরআন খতম, দেশ ও মানুষের কল্যাণে বিশেষ দোয়া ও ইফতার মাহফিল এবং চাঁদপুর সদর ও হাইমচরে ২০০০ হাজার অসহায় কর্মহীন নেতা-কর্মীর মাঝে ঈদসামগ্রী বিতরণের পাশাপাশি চাঁদপুর-হাইমচর উপজেলার বিভিন্ন মাদ্রাসা, মসজিদ ও এতিমখানায়, হিন্দু ধর্ম সম্প্রদায়ের মাঝে এবং দলীয় নেতা-কর্মীদের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান করেন।
এবার ঈদের আনন্দটুকু বিলিয়ে দিবো গরিব-দুঃখীর মাঝে, বেঁচে থাকলে দেখা হবে পরবর্তী ঈদে সবার মাঝে এই স্লোগান কে সামনে রেখে আলহাজ মোঃ রেদওয়ান খান বোরহান বলেন, এই বছরই প্রথম পবিত্র রমজানের শুরু থেকে শেষ পর্যন্ত প্রতিদিন পবিত্র কোরআন শিক্ষার অনুষ্ঠান এবং ইফতার সামগ্রী বিতরন করে আসছি চাঁদপুর-হাইমচরের কর্মহীন অসহায়দের মাঝে এবং অসচ্ছল নেতাকর্মীদের বাড়ীতে বাড়ীতে গিয়ে তাদের ঘরে ইফতার, ঈদ সামগ্রী ও নগদ অর্থবিতরন করা হয়।
এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মধ্যবিত্ত ও নিম্নআয়ের পরিবার এবং আমাদের কর্মহীন  অসচ্ছল নেতা-কর্মীর মাঝে আমার নিজের সাধ্য অনুযায়ী পাশে থাকার চেষ্টা করেছি। ভবিষ্যতেও পাশে থাকার চেষ্টা করবো। ইনশাআল্লাহ।
এছাড়াও গত বছরের ২৭ মার্চ থেকে ৮ এপ্রিল পর্যন্ত আমার নিজস্ব অর্থায়নে চাঁদপুর-হাইমচরের প্রায় তিন হাজার সাময়িক কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী উপহার হিসেবে পেঁৗছে দিয়েছেন মানুষের ঘরে ঘরে।
গত বছরেরর ২৭ এপ্রিল ভয়েস বাংলা ফাউন্ডেশনের উদ্যোগে চাঁদপুর ও হাইমচর উপজেলায় প্রায় দুই হাজার মধ্যবিত্ত ও নিম্ন আয়ের ঘরবন্দী অসহায় পরিবারের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করেন।
জানা গেছে, তিনি খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি জনসচেতনতার জন্যে লিফলেট, মাস্ক ও সাবান বিতরণ করেন।
ইফতার ও দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর শহরের বেগম মসজিদের খতিব মাওঃ মূফতি মাহবুবুর রহমান।
Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv