ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে তিন মাদক ব্যবসায়ীকে আটকে ইউপি কার্যালয়ে নির্যাতন, পরে পুলিশে সোপর্দ

চাঁদপুরে তিন মাদক ব্যবসায়ীকে আটকে ইউপি কার্যালয়ে নির্যাতন, পরে পুলিশে সোপর্দ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নের ইয়াবা বিক্রির সময় হাতেনাতে ১৪০ প্রিস ইয়াবা সহ সচেতন যুবকরা ৩ মাদক কারবারিকে আটক করে।

৪ অক্টোবর (রবিবার) রাতে এ এম এস ইটভাটায় কাছে নদীর পাড়ে ইয়াবা বিক্রির সময় মাদক ব্যবসায়ী মোঃ সালা উদ্দিন বেপারী (২৭), মোঃ সোহেল গাজী (২৫), মোঃ রিপন তালুকদার (৩৬) কে আটক করে ইউপি চেয়ারম্যানের কাছে হস্তান্তর করে।

মৈশাদী ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক পাটোয়ারী নির্দেশে প্যানেল চেয়ারম্যান ১ বজলুল গনি জিলনের নেতৃত্বে ইউপি মেম্বারদের উপস্থিতিতে আটক তিন মাদক ব্যবসায়ীকে ইউপি কার্যালয়ে ভিতর আটকে রেখে অমানুষিক নির্যাতন চালায়।

অমানুষিক নির্যাতন সইতে না পেরে মাদক ব্যবসায়ী মোঃ রিপন তালুকদার অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।
স্থানীয় লোকজনদের চাপে অবশেষে ইউপি চেয়ারম্যান মডেল থানাকে অবহিত করলে এসআই সাধন সঙ্গীয় ফোর্স নিয়ে ইউপি কার্যালয় থেকে গুরুতর আহত তিন জনকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা করায়।

এদিকে অপরাধীকে আটকের পর তাৎক্ষণিক পুলিশকে না জানিয়ে ইউপি কার্যালয়ে নিয়ে অমানুষিক নির্যাতন চালিয়ে মানবাধিকার লংঘন হয়েছে বলে সচেতন মহল দাবি করছেন।

এই ঘটনায় মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় এনে যথাযথ শাস্তি ও মানবাধিকার লংঘন করার অপরাধে ইউপি চেয়ারম্যান এবং প্যানেল চেয়ারম্যান এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জোর দাবি জানিয়েছেন স্থানীয়রা।

এ বিষয়ে প্যানেল চেয়ারম্যান বজলুল গনি জিলন জানান, চেয়ারম্যানের নির্দেশে গ্রাম্য পুলিশ দিয়ে মাদক ব্যবসায়ীদের লাঠিপেটা করে শাস্তি দেওয়া হয়েছে। অবশেষে পুলিশ এসে তাদেরকে আটক করে নিয়ে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

এদিকে আটক মাদক ব্যবসায়ী মোঃ সোহেল গাজী মৈশাদী গ্রাম পুলিশ রাসেল গাজির আপন ছোট ভাই, ও রিপন তালুকদার এলাকার জামাই বলে তাদেরকে পুলিশে না দিয়ে ছেড়ে দেওয়ার জন্য প্যানেল চেয়ারম্যান, ইউপি সদস্যরা জোরালো চেষ্টা করে। কিন্তু জনগণের তীব্র প্রতিবাদের কারণে শেষ পর্যন্ত তিন মাদক ব্যবসায়ীকে পুলিশের কাছে সোপর্দ করতে বাধ্য হয়।

পুলিশ জানায়,এ সময় তারা মাদক ব্যবসায়ীদের কাছে থেকে উদ্ধার করা ১৪০ পিস ইয়াবা জব্দ করে তিন মাদক ব্যবসায়ীকে চাঁদপুর জেনারেল হাসপাতলে চিকিৎসার জন্য নিয়ে আসে।পরে চিকিৎসা শেষে তাদেরকে থানায় নেওয়া হয়। আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যানের পূর্ণ সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠান

এস.এম ইকবাল : ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের দ্রুত পূর্ণ সুস্থতা কামনায় গতকাল …

Shares
vv