ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুরে ডা. জেআর ওয়াদুদ টিপুর সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া

চাঁদপুরে ডা. জেআর ওয়াদুদ টিপুর সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির বড় ভাই ডা. জে আর ওয়াদুদ টিপুর সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া অনু্ষ্ঠিত হয়েছে। চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও ১নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝির উদ্যোগে ২২ আগস্ট শনিবার বাদ জোহর পুরাণবাজার বাগেজান্নাত জামে মসজিদে এই দোয়া অনু্ষ্ঠিত হয়।

এছাড়াও মাদ্রাসা শিক্ষার্থী হাফেজদের মাধ্যমে ৫০ হাজার বার দোয়া ইউনুছ পাঠ ও শিক্ষার্থীদের উন্নত খাবার বিতরণ করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব ও মাদ্রাসার মোহতামিম মাওলানা ফরিদ আহমেদ।

মোনাজাতপূরবে উপস্থিত মুসল্লিদের কাছে দোয়া চেয়ে পুরাণবাজার মোহাম্মদীয়া আরাবিয়া কওমী মাদ্রাসার ম্যানিজিং কমিটির সভাপতি মোহাম্মদ আলী মাঝি বলেন, আমাদের অভিভাবক মাননিয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির বড় ভাই এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট চিকিৎসক ডা. জে আর ওয়াদুদ টিপু ভাই গত কয়েকদিন যাবন অসুস্থ্য রয়েছেন।

আমাদের এই প্রিয় নেতা এবং অভিভাবকের রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা করে আপনাদের সকলের কাছে দোয়া কামনা করছি। পাশাপাশি ১৫ আগস্ট, ২১ আগস্টসহ দেশ মানুষের কল্যানে সকল আন্দোলন সংগ্রামে নিহতদের রুহের মাগফেরাত কামনা করছি। এছাড়াও তিনি, মেঘনার ভাঙন থেকে পুরাণবাজারকে রক্ষায় মহান আল্লার দরবারে প্রার্থনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ইউছুফ সর্দার, যুবলীগ নেতা আজিজুল হক মামুন, ১নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি মো. হজু বেপারী, যুবলীগ নেতা মজনু মিয়া, শহর ছাত্রলীগের সহ-সভাপতি তানভীর আহমেদ, সাংগঠনিক সম্পাদক অন্তর বেপারী, ওয়ার্ড ছাত্রলীগ নেতা মো. আহসান হাবীব, জাওয়াদুল হাসান, নিরব পাটওয়ারীসহ দলীয় নেতাকর্মী ও মুসল্লিগণ।

প্রসঙ্গত : এর আগে গত ২১ আগস্ট পুরাণবাজার ঐতিহাসিক বড় মসজিদে দোয়া মিলাদের পড়ানো হয়।

Facebook Comments

Check Also

মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভায় উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোহাম্মদ জহিরুল …

vv