ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / চাঁদপুরে ট্রাস্ট ব্যাংকের উদ্যোগে মুজিব শতবর্ষ উদযাপন

চাঁদপুরে ট্রাস্ট ব্যাংকের উদ্যোগে মুজিব শতবর্ষ উদযাপন

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক পরিচালিত ট্রাস্ট ব্যাংক এর উদ্যোগে মুজিব শতবর্ষ উদযাপন করা হয়েছে।

বুধবার (১৮ মার্চ) সকাল সাড়ে ১১টায় চাঁদপুর শহরের ঐতিহ্যবাহী পালবাজার এলাকার পৌর ভবন মার্কেটের ২য় তলায় অবস্থিত ট্রাস্ট ব্যাংক চাঁদপুর শাখার আয়োজনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সকাল ১০টায় মুজিব শতবর্ষকে স্বাগত জানিয়ে ও মুজিব শতবর্ষ উপলক্ষে ট্রাস্ট ব্যাংক চাঁদপুর শাখার সামনে মুজিব শতবর্ষ লিখা টি সাট পরিহিত অবস্থায় প্লেকার্ড হাতে নিয়ে দাঁড়িয়ে ব্যাংকের ব্যবস্থাপক মো: সিরাজুল ইসলামসহ সকলস্তরের কর্মকর্তাবৃন্দ এ দিবসের ২য়দিনে চাঁদপুর বাসির কাছে দিবসের তাৎপর্য ও গুরুত্ব তুলে ধরেন।

পরে ব্যাংকের ভেতরে কেক কেটে ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী ও তার কর্মময় জীবনী নিয় আলোচনা করে মুজিব শতবর্ষ উদযাপন করা হয়।

মুজিব শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপক মো: সিরাজুল ইসলাম,বিশিষ্ট ব্যবসায়ী মেসার্স মজুমদার ট্রেডার্সের পরেশ মজুমদার, কাজী ট্রেডাসের পরিচালক কাজী মো: মাহাবুবুর রহমান,মের্সাস চাঁদপুর মেডিকেল হলের পরিচালক মো: হুমায়ুন কবির খান,মেসার্স হেলাল ট্রেডাসের পরিচালক মো: হেলাল উদ্দিন, চাঁদপুর প্রেস ক্লাবের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ শওকতআলী, ব্যাংকের সকল অফিসারবুন্দ ও সকল পর্যায়ের সুধীজন ।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে সাজেদা ফাউন্ডেশনের উদ্যোগে সাড়ে ৭শ’ দুস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে সাজেদা ফাউন্ডেশনের উদ্যোগে দ্বিতীয় ধাপে কচুয়া এরিয়ার ৫টি শাখায় হাজীগঞ্জ, বাবুরহাট, …

vv