ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় অনুসন্ধান / চাঁদপুরে জেলিযুক্ত অবৈধ ৮ মন চিংড়ি অাটক
চাঁদপুরে দিদারবাসে জেলিযুক্ত অবৈধ ৮ মন অাটকৃত চিংড়ি কোস্টগার্ডে কাছে হস্তান্তরের অপেক্ষায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ অাব্দুল্লা অাল মাহমুদ।

চাঁদপুরে জেলিযুক্ত অবৈধ ৮ মন চিংড়ি অাটক

অমরেশ দত্ত জয় : চাঁদপুরে হরিণাঘাট এলাকার দোকানঘরের সামনের সড়ক থেকে দিদার বাসে জেলিযুক্ত অবৈধ ৮ মন চিংড়ি অাটক করা হয়েছে।
১৬ অক্টোবর মঙ্গলবার সকালে এ অাটক মোবাইল কোর্টের মাধ্যমে পরিচালনা করেন অতিরিক্ত জেলা ম্যাজেস্ট্রেট মোহাম্মদ অাব্দুল্লা অাল জামান মাহমুদ। তিনি জানান, অামরা হরিণাঘাট এলাকায় সড়কে নিরাপত্তা ব্যবস্থা জোড়দার করার লক্ষ্যে মোবাইল কোর্ট পরিচালনা পরিচালনা করছিলাম। এ সময় বিভিন্ন যানবাহন তল্লাশি করার এক পর্যায়ে দিদার বাসে ৪টি সাদা ককসিটে প্রায় ৮ মণ চিংড়ি দেখতে পাই। পরে জেলা মৎস কর্মকর্তার পরীক্ষার মাধ্যমে দেখা যায় এগুলো জেলিযুক্ত। যা মানুষের শরীরের জন্য ব্যাপক ক্ষতিকর। তাই এই সব মাছ কোষ্ট গার্ডের কাছে হস্তান্তর করা হয়েছে।
স্থানীয় বিভিন্ন সূত্রে জানা গেছে, এই অঞ্চলের রাস্তা দিয়ে প্রতিনিয়তই এই রকমের অবৈধ মাছ ও বড় ধরনের চোরাচালান অানা নেওয়া করা হয়। সেই ধারাবাহিকতায় অাজকে খুলনা থেকে নোয়াখালীর উদ্দেশ্যে হরিণাঘাট হয়ে যাওয়ার পথে প্রশাসন নেতৃবৃন্দ মোবাইল কোর্টের মাধ্যমে দিদার বাস তল্লাশি করে চিংড়ি গুলো অাটক করেছে।
প্রশাসনের এমন মোবাইল কোর্ট পরিচালনা নিঃ সন্দেহে প্রশংসনীয় বলেও লোকজন মনে করছেন। তবে এ ঘটনায় কাউকে অাটক করা যায়নি বলে জানিয়েছেন সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান মানিক।
Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষের নেপথ্যে…

প্রিয় চাঁদপুর রিপোর্ট : চাঁদপুরের ফরিদগঞ্জের এমপি শফিকুর রহমান ও উপজেলা চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম রোমান …

vv