ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুরে জীবনদীপের স্থায়ী কার্যালয়ের উদ্বোধন

চাঁদপুরে জীবনদীপের স্থায়ী কার্যালয়ের উদ্বোধন

অমরেশ দত্ত জয় : চাঁদপুরে মানব উন্নয়ন সেবামূলক সংস্থা সেচ্ছাসেবী রক্তদাতা গোষ্ঠী জীবনদীপের স্থায়ী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।
৯ ডিসেম্বর রাতে শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কের রেলওয়ে ফিডার রোডে এ উদ্বোধন হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই উদ্বোধন করেন জেলা সমাজ সেবা কার্যালয়ের সহকারী পরিচালক গোলাম আজম। এ সময় তিনি বলেন, জীবনদীপ কে এগিয়ে নিয়ে যেতে হবে। কারন রক্ত সবার প্রয়োজন রয়েছে। তাই আমি বলতে চাই জীবনদীপের উদ্যোগে কোটি টাকার বৃহৎ প্রকল্প হাতে নেওয়া উচিত। এই ক্ষেত্রে আমাদের পক্ষ থেকে কিছু করা গেলে আমরা অবশ্যই করবো।
জীবনদীপের প্রতিষ্ঠাতা অ্যাড. বিনয় ভূষণ মজুমদারের সভাপতিত্বে এই উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান অ্যাড. মনোয়ারুল হক, চাঁদপুর শহর সমাজসেবা কর্মকর্তা অ্যাড. মাহমুদুল হক, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল।
এ সময় জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অজিত সাহা, সুপ্রিম কোর্টের আইনজীবী বিল্লাল হোসেন লিজন পাটোয়ারী, জেলা মহিলা পরিষদের আন্দোলন সম্পাদিকা কৃষ্ণা সাহা সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও সুধীমহল উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

টেলিভিশন সাংবাদিক ফোরামের সাথে মেয়র প্রার্থী জুয়েলের মতবিনিময়

স্টাফ রিপোর্টার : চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাথে মতবিনিময় করেছেন আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ …

vv