ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুরে জাতীয় পাটির ৩৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
জাতীয় পাটির ৩৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল শুক্রবার বর্ণাঢ্য রেলি শহরের প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে।

চাঁদপুরে জাতীয় পাটির ৩৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সাইদ হোসেন অপু চৌধুরী : জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব মোঃ এমরান হোসেন মিয়া বলেছেন, ১৯৮৬ সালে জাতির ক্লান্তিলগ্নে সেদিন পল্লীবন্ধু এরশাদ রাজনৈতিক দল হিসেবে জাতীয় পাটি প্রতিষ্ঠা করেছিলেন। তিনি বলেন, সেদিন জাতীয় পাটি প্রতিষ্ঠা না হলে দেশ আজ ভিন্ন রাষ্ট্রে পরিনত হতো। তাই দেশ, জনগণ, গনতন্ত্র ও উন্নয়নের স্বার্থে জাতীয় পাটি প্রতিষ্ঠা থেকে এ পর্যন্ত দেশ ও জনগণের স্বার্থে আছে এবং থাকবে।

জনাব এমরান হোসেন মিয়া গতকাল সকালে দলের ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে চাঁদপুর জেলা জাতীয় পার্টির আয়োজনে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর অংশ হিসেবে সকালে রেলী শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক অ্যাডঃ আব্দুল লতিফ শেখের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক প্রকৌশলী শওকত আখন্দ আলমগীরের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির প্রাদেশিক বিষয় সম্পাদক খোরশেদ আলম খুশু, যুগ্ম আহবায়ক প্রফেসর শফিউল আজম শাহাজাহান, যুগ্ম আহবায়ক ও জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক ও কচুয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি এমদাদুল হক রুমন, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক ও জেলা জাতীয় পাটির যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ টুলু, শহর জাতীয় পার্টির সদস্য সচিব মফিজ বেপারি, সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মাওঃ জাকির হোসেন হিরু, কচুয়া পৌর জাতীয় পাটির সভাপতি ও জেলা যুব সংহতির যুগ্ম আহবায়ক মিজান খান, মতলব উওর উপজেলা জাতীয় পাটির সভাপতি মিজান মোল্লা, সাধারণ সম্পাদক সোহরাব মিয়াজি, হাজীগঞ্জ উপজেলা জাতীয় পাটির সভাপতি কাজী খায়রুল আলম পারভেজ, শাহারাস্তী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অ্যাডঃ শাহাজালাল, সদস্য সচিব মাইনু, হাইমচর উপজেলা জাতীয় পার্টির সভাপতি জয়দুল আখন্দ, চাঁদপুর জেলা জাতীয় যুব সংহতির আহবায়ক গোলামুন্নবী লিটন, সদস্য সচিব হান্নান ঢালী, যুগ্ম আহবায়ক খোরশেদ আলম, জেলা জাতীয় সেচ্ছাসেবক পাটির আহবায়ক শাহ্ আলম মিয়াজী, জেলা শ্রমিক পাটির সভাপতি আলহাজ্ব মোঃ নান্নু ভুইয়া, সাধারণ সম্পাদক হাসান শান্ত, জেলা কৃষক পাটির সভাপতি মমতাজ উদ্দিন মন্টু গাজী, পল্লীবন্ধু পরিষদ জেলা আহবায়ক ইব্রাহিম দেওয়ান স্বপন, জেলা জাপা নেতা আঃ সাত্তার, বাদল হাওলাদার, মুকবুল, লোকমান হোসেন, যুব নেতা খলিল ও জাতীয় ছাত্র সমাজের জেলা যুগ্ম আহবায়ক জহির হোসেন ও সদস্য সচিব অভি প্রমুখ।

আলোচনার পূর্বে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ট্রাকঘাট দলের অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উওোলন করা হয়।

এরপর সকাল ১০ টা দলীয় কার্যালয় সন্মুখ বর্ণাঢ্য রেলী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ শেষে ষোলঘর পালকি কমিউনিটি সেন্টারে গিয়ে শেষ। উক্ত পালকি কমিউনিটি সেন্টারে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা হয়। কর্মসূচীতে জেলার সকল উপজেলা, পৌর ইউনিটের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

পদোন্নতিপ্রাপ্ত সাংবাদিক সিফাতকে কামাল হাজীর ফুলেল শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার : অনলাইন নিউজ পোর্টাল প্রিয় চাঁদপুর ডটকম ও সাপ্তাহিক সকলের কন্ঠের সম্পাদক সাইফুল …

Shares
vv