ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / চাঁদপুরে জনপ্রিয় ফোকাস্ মোহনার তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা ও কেককাটা

চাঁদপুরে জনপ্রিয় ফোকাস্ মোহনার তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা ও কেককাটা

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুরে সকলের অত্যান্ত জনপ্রিয় গ্রহন যোগ্য অবস্থান সৃস্টিকারী প্রতিষ্ঠান হিসেবে স্থানকরে নেওয়া নিউজ পোটাল অনলাইন ফোকাস্ মোহনার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠান অত্যান্ত জাঁকজমক পূর্ন পরিবেশের মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে।

জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা ব্যাপক সাংবাদিকদের উপস্থিতির মাধ্যমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত চাঁদপুর শহরের প্রেসক্লাবের ২য় তলায় অবস্থিত এলিট চাইনিজ রেস্তোরায় এ আলোচনা ও কেককাটার অনুষ্ঠান উপভোগ করেন অনুষ্ঠানে আসা সাংবাদিক ও আমন্ত্রিত অতিথিরা।

চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান বলেছেন, খুব দ্রুত সময়ের মধ্যে সংবাদ পরিবেশন করে আসছে অনলাইন নিউজ পোর্টাল ফোকাস মোহনা। আমি চাঁদপুরে যোগদানের পর থেকেই এই পত্রিকার সাথে পরিচিত। বিশেষ করে সরকারি উদ্যোগ ও আয়োজনের সংবাদগুলো এই পোর্টালে খুবই গুরুত্ব সহকারে প্রকাশ করছে। করোনা পরিস্থিতিতে আমাদের সংবাদ ও ভিডিও গুলো প্রচারেও ভুমিকা রেখেছেন। ‘ফোকাস মোহনা.কম’ এর তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে প্রথম পর্বে কেক কাটা ও সংক্ষিপ্ত আলোচনায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ফোকাস্ মোহনার প্রধান উপদেষ্টা- চাঁদপুরের বিশিষ্ট প্রবীন সাংবাদিক চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বাংলাদেশ টেলিভিশন ও ইত্তেফাকের জেলা প্রতিনিধি গোলাম কিবরিয়া জীবনের সভাপতিত্বে ও ফোকাস্ মোহনার সম্পাদক মুহাম্মদ মাসুদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠানের সকালের পর্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন,চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক ও উপ-সচিব মোহাম্মদ আবদুল্লা মাহমুদ জামান।

বিকেলের পর্বে চাঁদপুরের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী, চাঁদপুর সদর উপজেলার মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ফোকাস মোহনা.কম এর উপদেষ্টা কামরুজ্জামান সোহাইল বলেছেন, অনলাইন নিউজ পোর্টাল ফোকাস মোহনা.কম হবে চাঁদপুরের গণমাধ্যমের মধ্যে ব্র্যান্ডিং। তবে এই পত্রিকাটিকে ব্র্যান্ডিং করার জন্য আগামীতে আমার প্রচেষ্টা থাকবে। তবে আপনারা যারা জড়িত রয়েছেন তাদের আরো সহযোগিতা লাগবে। সকলের সম্মিলিত প্রচেষ্ট থাকলে আমরা ভাল কিছু করতে পারবো। উপদেষ্টা কামরুজ্জামান অনুষ্ঠানস্থলে আসলে তাঁকে ফোকাস মোহনা পরিবারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপদেষ্টা দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি ও চাঁদপুর প্রেসক্লাবের সাহিত্য প্রকাশনা ও লাইব্রেরী সম্পাদক সাংবাদিক মোহাম্মদ শওকত আলী ও সাপ্তাহিক আমাদের অঙ্গীকার পত্রিকার সম্পাদক ও প্রকাশক শরীফ মো. আশরাফুল হক।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক চাঁদপুর কাগজের সম্পাদক ও প্রকাশক মুনাওয়ার কানন, কবি রফিকুজ্জামান রণি, সাংবাদিক মাজহারুল ইসলাম অনিক ও প্রবাসী মো. আমিন বেপারী।

ফোকাস মোহনা পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মো. মিজানুর রহমান, মো. মহিউদ্দিন আল আজাদ, অ্যাড. ইয়াছিন ইকরাম, শেখ আল মামুন, সহ-সম্পাদক শাহরিয়া পলাশ, সহ-সম্পাদক মহসীন হোসাইন, চীফ রিপোর্টার মো. বাবু আলম, স্পেশাল করেসপন্ডেন্ট মো. বারাকাত উল্যাহ পাটওয়ারী, মতলব উত্তর করেসপন্ডেন্ট আরাফাত আল আমিন, ফরিদগঞ্জ করেসপন্ডেন্ট মোহাম্মদ মাছুম আলম তালুকদার।

Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv