ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / চাঁদপুরে জনতা ব্যাংকের প্রিন্সিপাল অফিসার আবদুল কাদের হাজরার বিদায় সংবর্ধনা
জনতা ব্যাংক লিমিটেড চাঁদপুর এরিয়া অফিস এর প্রিন্সিপাল অফিসার মো: আবদুল কাদের হাজরার অবসরজনিত বিদায় উপলক্ষে জনতা ব্যাংক লিমিটেড চাঁদপুর এরিয়া অফিসের উপ-মহা ব্যবস্থাপক মো: শাহ-আলম মজুমদারসহ ব্যাংকের সকল কর্মকর্তা ও কর্মচারীগণের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

চাঁদপুরে জনতা ব্যাংকের প্রিন্সিপাল অফিসার আবদুল কাদের হাজরার বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার : জনতা ব্যাংক লিমিটেড চাঁদপুর এরিয়া অফিসের প্রিন্সিপাল অফিসার মো: আবদুল কাদের হাজরার অবসরজনিত বিদায় উপলক্ষে জনতা ব্যাংক লিমিটেড চাঁদপুর এরিয়া অফিসের উদ্যোগে বিদায় সংবর্ধনা অনুষ্ঠান গতকাল ৩০ ডিসেম্বর (বুধবার) দুপুর ২টায় ব্যাংকের উপ-মহাব্যবস্থাপকের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

এ সময় অনুষ্ঠানে জনতা ব্যাংক লিমিটেড চাঁদপুর এরিয়া অফিসের উপ-মহা ব্যবস্থাপক মো: শাহ-আলম মজুমদারসহ ব্যাংকের সকল কর্মকর্তা ও কর্মচারীগণ বিদায়ী প্রিন্সিপাল অফিসার মো: আবদুল কাদের হাজরাকে ফুলেল শুভেচ্ছা ও বিদায় সম্মোর্ধনা ক্রেস্ট প্রদান করেন।

এ সময় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জনতা ব্যাংক লিমিটেড চাঁদপুর এরিয়া অফিসের সিনিয়র প্রিন্সিপাল অফিসার ইলারানী দত্ত, সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো: মুসফিকুর রহমান, প্রিন্সিপাল অফিসার মো: শাহজালাল তপাদার, সিনিয়র অফিসার বলাই চন্দ্র, সিনিয়র অফিসার সঞ্জয় কুন্ড, সিনিয়র অফিসার মো: মাইনুদ্দিন, অফিসার আমিরুল ইসলাম, অফিসার মো: আল-আমিন, সিবিএ চাঁদপুর এর সভাপতি মো: শরীফসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এর সময় আরো উপস্থিত ছিলেন, বিদায়ী প্রিন্সিপাল অফিসার মো: আবদুল কাদের হাজরা’র সহ-ধর্মিনী চাঁদপুর কদমতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা রায়হানা আক্তার সুরমা।

এদিকে আরো জানা গেছে, চাঁদপুরের অবসরজনিত বিদায়ী প্রিন্সিপাল অফিসার মো: আবদুল কাদের হাজরা দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর বড় ভগ্নিপতি ।

উল্লেখ্য, তিনি ১৯৮৫ইং সালের গত ২ মে জনতা ব্যাংকের চাকুরীতে যোগদান করেন। তিনি এরপর থেকে সাফল্যের সহিত জনতা ব্যাংকের বিভিন্ন শাখায় ব্যবস্থাপকসহ বিভিন্ন গুরুত্বপূর্ন পদে চাকুরী করেন। ৩০ ডিসেম্বর ২০২০ইং তারিখ ছিল তার চাকুরী জীবনের শেষ কর্মদিবস। তিনি মোট ৩৫ বৎসর ৮মাস সুনামের সহিত কর্মজীবন পার করেছেন।

Facebook Comments

Check Also

সুনামগঞ্জে ইউএনও-এর নম্বর ক্লােন করে টাকা দাবি

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান-এর সরকারি মোবাইল নম্বর ক্লােন করে …

Shares
vv