ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / চাঁদপুরে ছাত্রদলের যুগ্ন-আহবায়কের ছেলে পানিতে ডুবে মৃত্যু

চাঁদপুরে ছাত্রদলের যুগ্ন-আহবায়কের ছেলে পানিতে ডুবে মৃত্যু

স্টাফ রিপোর্টার : চাঁদপুর হাজীগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা ছাত্রদলের যুগ্ন-আহবায়ক আবু সায়েম মিয়াজীর চার বছরের ছেলে সো.আদিফ পানিতে পড়ে মৃত্যুবরণ করেছে।

গত বৃহস্পতিবার বিকালে উপজেলার ৫নং হাজীগঞ্জ সদর ইউনিয়নের মাতৈন পশ্চিম পাড়া মজুমদার বাড়িতে এই দুর্ঘটনা ঘটে। সে তার মায়ের সাথে নানার বাড়িতে থাকতো।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, এ দিন বিকালে খেলতে গিয়ে নিখোঁজ হয় শিশু আবু আদিফ। পরে চারদিকে খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পুকুরের পানিতে ভাসতে দেখে তাকে উদ্ধার করে পরিবারের লোকজন। এরপর শিশুটিকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

শিশুটির পিতা আবু সায়েম মিয়াজী কান্না জড়িত কন্ঠে জানান, কাজের কারনে আমি বাইরে থাকলেও আদিফ বেশির ভাগ সময় তার মায়ের সাথে নানার বাড়িতে থাকতো। এদিন বিকালে খেলতে গিয়ে পরিবারের অজান্তেই পুকুরের পানিতে ডুবে মারা যায় সে। রাতেই জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শিশু নিহতের বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.আহমেদ তানভীর হাসান বলেন, হাসপাতালে আনার পূর্বেই শিশু আদিফ মৃত্যুবরণ করেছে।

Facebook Comments

Check Also

করোনা জয় করলেন কচুয়া থানার পুলিশ সদস্য তৈয়ব ও জাফর

মোঃ রাছেল : উন্নত চিকিৎসা, নিবিড় পরিচর্যা এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সার্বক্ষণিক তত্ত্বাবধানের কারণে সুস্থ হয়ে …

vv