ব্রেকিং নিউজঃ
Home / অপরাধ / চাঁদপুরে চেয়ারম্যান রাসেল গাজীর সহযোগীতায় ধর্ষক জাহাঙ্গীর আটক

চাঁদপুরে চেয়ারম্যান রাসেল গাজীর সহযোগীতায় ধর্ষক জাহাঙ্গীর আটক

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী ইউনিয়নে জাহাঙ্গীর দর্জি  কর্তৃক ৫ শ্রেণীর এক স্কুল ছাত্রী (১৩) কে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে।

৪ মাসের অন্তঃসত্ত্বা পরিবারকে ভয়ভীতি দেখিয়ে কিশোরীর অবৈধ গর্ভপাত করা হয়েছে বলে জানা গেছে। শুধু ধর্ষণই নয়, বর্তমানে ওই পরিবারটাকে আইনের আশ্রয় না নিতে ভয়ভীতি দেখাচ্ছে। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে তরপুরচন্ডী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আনন্দবাজার এলাকার বেপারী বাড়িতে। কিশোরী স্থানীয় আব্দুল আওয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী।

এদিকে এই ঘটনা ধামাচাপা দিতে স্থানীয় একটি দালাল চক্র উঠেপড়ে লেগেছে। চক্রটি কিশোরীর পরিবারকে প্রথমে ক্ষতিপূরণ দেবার কথা বলে আইনের আশ্রয় নেয়া থেকে বিরত রাখে। এই সুযোগে গত ৮-১০ দিন আগে শহরের একটি হাসপাতালে এনে কিশোরীকে জোরপূর্বক গর্ভপাত করায়। আর এর পর থেকেই দালাল চক্রটি স্বর পাল্টিয়ে কিশোরীর পরিবারকে ভয়ভীতি দেখায়।

কিশোরী মা মনোয়ারা বেগম জানায়, আমার শিশু মেয়েটিকে প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে জাহাঙ্গীর দর্জি বহুবার ধর্ষণ করে। পরে তার শারীরিক পরিবর্তন দেখে জিজ্ঞেস করলে সে বিষয়টি স্বীকার করে। পরে লম্পট জাহাঙ্গীরেরর স্ত্রীর এসে আমার মেয়েকে চাঁদপুরে নিয়ে গর্ভপাত করায়।আমি ধর্ষক জাহাঙ্গীরের ফাঁসি দাবি করছি।

এমন চাঞ্চল্যকর সংবাদ স্থানীয় পত্রিকায় প্রকাশের পর থেকেই আইনশৃঙ্খলা বাহিনী বিষয়টি কঠোর ভাবে পর্যবেক্ষণ গুরুত্ব সহকারে গ্রহন করে। এরই ধারাবাহিকতায় তরপুরচন্ডী ইউপি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজীর সহযোগিতায় রবিবার দুপুর ১২.৪০ মিনিটে শহরের বাবুরহাট এলাকা থেকে ধর্ষক জাহাঙ্গীরকে চাঁদপুর মডেল থানা পুলিশ আটক করে।ধর্ষক জাহাঙ্গীরের আটকের সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে জড়িয়ে পড়লে এলাকাবাসী আইনশৃঙ্খলা বাহিনী ও চেয়ারম্যান রাসেল গাজীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে।

তারা এই নরপশু ধর্ষক জাহাঙ্গীরের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে সালিশির নামে জেলেকে গাছের সাথে বেঁধে নির্যাতন

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৯ নং বালিয়া ইউনিয়নে মাছ চুরির অপবাদ দিয়ে নুরু পাটোয়ারী …

vv