ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে চেয়ারম্যান পুত্র নৌ-পুলিশের হাতে আটক

চাঁদপুরে চেয়ারম্যান পুত্র নৌ-পুলিশের হাতে আটক

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর সদর উপজেলা ১৩ নং হানারচর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান হাজী আবদুর ছাত্তার রাঢ়ির ছোট ছেলে মামুন নৌ পুলিশের সাথে হাতাহাতির ঘটনায় তাকে আটক করা হয়েছে।

শুক্রবার দুপুরে চাঁদপুর হরিনা ফেরি ঘাটে নৌ থানা পুলিশের পেশাগত দায়িত্ব পালনে বাধা ও হাতাহাতির ঘটনায় তাকে আটক করে নৌ পুলিশ।

ঘটনার পরে ইউপি চেয়ারম্যান আবদুর ছাত্তার রাঢ়ির তার ছেলেকে ছাড়িয়ে নেওয়ার জন্য নৌ পুলিশের সাথে বাকবিতন্ডা লিপ্ত হয়। অবশেষে নৌ থানা পুলিশ চেয়ারম্যানের ছেলেকে আটক করে চাঁদপুর নৌ থানায় নিয়ে যায়।

শুক্রবার সকালে চাঁদপুর নৌ থানা ও হরিনা নৌ পুলিশ ফাঁড়ির পুলিশের সাথে নিয়ে নদীতে অভিযান চালায়। মার্চ এপ্রিল দুইমাস জাটকা নিধন বন্ধে অভয়াশ্রম বাস্তবায়নের লক্ষ্যে নৌ পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। কিন্তু হরিনা এলাকার কিছু দালাল চক্র জেলেদের শেল্টার দিয়ে নদীতে মাছ ধরাচ্ছে।নৌ পুলিশ নদীতে অভিযান করার কারণে ইউপি চেয়ারম্যানের ছেলে মামুন তাদের সাথে বাকবিতণ্ডে জড়িয়ে পড়ে।

এই বিষয়ে হরিনা নৌ-ফাঁড়ির ইনচার্জ নাছিম জানায়,নৌ থানা পুলিশের সাথে হরিনা ফেরি ঘাটে ইউপি চেয়ারম্যানের ছেলে মামুনের সাথে হাতাহাতির ঘটনা ঘটে। ঘটনার সাথে সাথেই নৌ থানা পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।

নৌ থানার ইনচার্জ জহিরুল ইসলাম জানায়, ইউপি চেয়ারম্যানের ছেলে মামুন নদীতে মাছ ধরার জন্য জেলেদেরকে সহযোগিতা করে। নদীতে অভিযান করায় ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যানের ছেলে পুলিশের সাথে বাকবিতণ্ডা লিপ্ত হয়। এ কারণে তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

এদিকে ইউপি চেয়ারম্যানের ছেলে মামুনকে ছাড়িয়ে নেওয়ার জন্য বিভিন্ন দালাল চক্ররা চেষ্টা তদবির চালিয়ে যাচ্ছে। ইউপি চেয়ারম্যান ছেলে মামুন ইয়াবা গাঁজা সহ বিভিন্ন মাদকের সাথে সম্পৃক্ত রয়েছে। সে এলাকায় বিভিন্ন অপরাধ সংঘটিত করছে বলে স্থানীয়রা অভিযোগ করে বলেন।

Facebook Comments

Check Also

ক্ষুধার্ত-অসহায় পথচারীদের জন্য বিনামূল্যে ফ্রিজে খাবার বিতরণ

মনিরামপুরে অসহায় ক্ষুধার্ত পথচারীদের জন্য রাস্তার ধারে ফ্রিজ দিলেন আলী রেজা রাজু। আপনি যদি ক্ষুধার্ত …

Shares
vv