ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / চাঁদপুরে চেক জালিয়াতির মামলায় স্বেচ্ছাসেবক দলের নেতা আটক

চাঁদপুরে চেক জালিয়াতির মামলায় স্বেচ্ছাসেবক দলের নেতা আটক

নিজস্ব প্রতিবেদক : চেক জালিয়াতির মামলায় স্বেচ্ছাসেবক দলের নেতা কামরুজ্জামান হাসানাতকে আটক করেছে চাঁদপুর মডেল থানার পুলিশ। গত ২৯ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় মহামায়া এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে প্রতারক কামরুজ্জামান হাসানাতকে আটক করে মডেল থানার এস আই মেজবাহউদ্দিন।

থানা সূত্রে জানা যায়, জালিয়াতির মামলা আটক চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন-আহবায়ক কামরুজ্জামান হাসানাত তার ভগ্নিপতি বাবুলের কাছ থেকে তার বড় বোনকে সরকারি চাকরি দিবে বলে প্রতারণার মাধ্যমে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়।

দীর্ঘ অপেক্ষার পর তার আপন বোনের চাকরি না হয়ায় কামরুজ্জামান হাসানাতের কাছ থেকে টাকা ফেরত চায় ভগ্নিপতি বাবুল। কামরুজ্জামান হাসানাত টাকা ফেরত দিবে না বলে সরাসরি জানিয়ে দেয় তার ভগ্নিপতি বাবুলকে। এই টাকা না পাওয়ার আশঙ্কায় বাবুল তার বিরুদ্ধে আদালতে চেক জালিয়াতির মামলা করেন। প্রতারক কামরুজ্জামান হাসানাত দীর্ঘসময় কোর্টে হাজিরা না দিলে আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। তার ভিত্তিতেই সদর মডেল থানা পুলিশ তাকে আটক করে।

কামরুজ্জামান হাসানাত চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন সাধারন সম্পাদক, সাবেক সহ-সভাপতি চাঁদপুর জেলা ছাত্রদল ও সাবেক সভাপতি চাঁদপুর সদর উপজেলা ছাত্রদল। তার বিরুদ্ধে পালবাজার জাতীয় পতাকা পোড়ানোর মামলায় নাশকতা মামলার আসামি। তাছাড়া সে চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এ বি এম রেজওয়ানের আপন বড় ভাই।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv