ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে চাকুরী দেওয়ার নামে যুবককে বলৎকারের অভিযোগ

চাঁদপুরে চাকুরী দেওয়ার নামে যুবককে বলৎকারের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুর শহরের সুনামধন্য বস্ত্র বিতান নবী স্টোরের মালিক ফারুক হোসেন (৭০) এর বিরুদ্ধে চাকুরী দেওয়ার নামে যুবককে বলৎকার করার অভিযোগ পাওয়া গেছে।
বুধবার (১০ মার্চ) দুপুরে ভুক্তভোগী যুবক নবী স্টোরের মালিক ফারুক হোসেনের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
ভুক্তভোগী যুবক মোঃ রাশেদ পাটওয়ারী (১৮) ভোলা জেলার চরফেশন উপজেলার মেঘবাসান মুড়াবাদ এলাকার কৃষক কালু পাটওয়ারীর সন্তান। সে পূর্বে ভোলা জেলায় একটি কফির দোকানে কাজ করত।

যুবক জানায়, ভোলা জেলার কফির দোকানে তার সাথে জহিরুল ইসলাম নামের এক ব্যক্তির সাথে পরিচয় হয়। পরে বেশী টাকার লোভ দেখিয়ে চাঁদপুর শহরের সুনামধন্য বস্ত্র প্রতিষ্ঠান (সাবেক নবী স্টোর) মালিক ফারুক হোসেনের গার্ড (দেহরক্ষি) হিসেবে কাজ করার জন্য সুযোগ করে দেয়। সেই সুবাদে আমি গত ১ মার্চ চাঁদপুরে ফারুক হোসেনের গার্ড হিসেবে যোগদান করি। এছাড়া তিনি প্রথম দুই দিন তার শরীর ম্যাসেজ করাতেন।

প্রথম ২ দিন অতিক্রম করার পরে রাশেদ এর উপর ৩য় দিন থেকে চলে শারিরিক নির্যাতন। এমন কি ফারুক হোসেনের কু-প্রস্তাবে প্রথমে রাজি না হওয়ায় আমাকে মারধর করা হয়। পরে ফারুক হোসেন ক্ষিপ্ত হয়ে বলে, আমি সারা জীবনের জন্য তোকে কিনে ফেলেছি। তুই কোথায়ও যেতে পারবি না। মঙ্গলবার রাত প্রায় সাড়ে ১১টার দিকে ফারুক হোসেন টয়লেটে প্রবেশ করলে বাহির থেকে দরজার ছিটকিরি আটকিয়ে আমি বাড়ির বাহিরে চলে আসি।

স্থানীয়রা জানায়, নবী স্টোরের মালিক ফারুক হোসেনের বিরুদ্ধে আরোও অনেক অভিযোগ রয়েছে। গত ২ থেকে ৩ বছর পূর্বে তার স্ত্রী ইন্তেকাল করেন। কখনো কাউকে বলাৎকার, আবার কাউকে বলাৎকার করার কু-প্রস্তাব রয়েছে তার বিরুদ্ধে। চাঁদপুর শহরের একটি ঐতিহ্যবাহী মসজিদের মুয়াজ্জিন ও দোকানের কর্মচারীকে বলাৎকার করার কু-প্রস্তাব দিয়েছেন বলেও অভিযোগ রয়েছে। তিনি অর্থের বিনিময়ে এ ধরনের অভিযোগগুলো ধামাচাপা দিয়ে থাকে। দেশের বিভিন্ন প্রান্তে রয়েছে তার একাধিক দালাল চক্র। তাদের সহায়তায় তিনি এ ধরনের কর্মকান্ডগুলো করে থেকেন।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv