ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুরে গণফোরামের নেতাকর্মীদের এড. সেলিম আকবরের আর্থিক প্রনোদনা প্রদান
গনফোরাম নেতাকর্মীদের মাঝে আর্থিক প্রনোদনা তুলে দিচ্ছেন,জনপ্রিয় নেতা গনফোরামের সভাপতি ও আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ সেলিম আকবর।

চাঁদপুরে গণফোরামের নেতাকর্মীদের এড. সেলিম আকবরের আর্থিক প্রনোদনা প্রদান

নিজস্ব প্রতিনিধি : দেশের সংবিধান রচয়িতা, প্রনেতা প্রখ্যাত আইনজীবি কেন্দ্রীয় গনফোরাম সভাপতি ডক্টর মো: কামাল হোসেনের অত্যান্ত আস্তাভাজন,দলমত নির্বিশেষে চাঁদপুর বাসীর অত্যান্ত জনপ্রিয় আইনজীবি।

বিশেষ করে যুবসমাজের অত্যান্ত কাছের বড় ভাই গণফোরাম চাঁদপুর জেলা সভাপতি জননেতা এড: সেলিম আকবর কর্তৃক তার দলীয় অসংখ্য নেতাকর্মীসহ বিভিন্ন স্থরের মানুষের মাঝে করোনা কালীন বেকার হয়ে পড়া এসব মানুষদের মাঝে আর্থিক প্রনোদনা প্রদান করেছেন।

মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুর থেকে বিকেল পর্যন্ত এ প্রনোদনা প্রদান করা হয় বলে তার সহকারী আইনজীবি এড: মোহাম্মদ ইয়াছিন আরাফাত ইকরাম চৌধুরী কর্তৃক জানা গেছে। এ প্রনোদনা প্রদান করা হয় এড: সেলিম আকবর এর ষোলঘরস্থ চেম্বার সেলিম আকবর এন্ড এসোসিয়েটে। তিনি তার দলীয় মহিলা ও পুরুষ নের্তাকমীসহ অনন্যদের মাঝে এ প্রণোদনা তুলে দেন।

জানা গেছে, চাঁদপুরে দলীয় নেতাকর্মীদের মাঝে এবং বিভিন্ন হকারদের মাঝে,দলীয় মহিলা ও পুরুষ নের্তাকমীসহ অনন্যদের মাঝেও এ প্রণোদনা তুলে দেন।

আর্থিক প্রণোদনা প্রদান করেন, জেলা গনফোরামের সভাপতি ও চাঁদপুর জেলার জননন্দিত নেতা, প্রখ্যাত আইনজীবি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ সেলিম আকবর।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা গণফোরামের সাধারন সম্পাদক মো: নজরুল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক বীর মুক্তিযোদ্বা জনপ্রিয় শিক্ষক নেতা বাসুদেব মজুমদার, শহর গণফোরামের সভাপতি মো: আবুল খায়ের, সাধারন সম্পাদক মো: মিলন, যুব গণফোরামের সাধারন সম্পাদক হাজী মো: আশ্রাফ বাবু, শ্রমিক গণফোরামের সাধারন সম্পাদক মো: শহীদ বকাউলসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের অন্যনেতা কর্মীরা।

Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv