ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে গণধর্ষণের মামলার অগ্রগতি নেই, সুষ্ঠু তদন্তের দাবি

চাঁদপুরে গণধর্ষণের মামলার অগ্রগতি নেই, সুষ্ঠু তদন্তের দাবি

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুরে ইউনিয়নের গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় স্বামী মিন্টু বাদী হয়ে পাঁচজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে।

শাহমাহমুদপুরে ইউনিয়নের মান্দারী গ্রামে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ এনে স্বামী মামলা দায়ের করার পর সুষ্ঠু তদন্তের জন্য পুলিশের কাছে দাবি জানিয়েছেন।

গণধর্ষণের ঘটনার অভিযোগ পেয়ে চাঁদপুর মডেল থানা ওসি নাছিম উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেন।
থানায় মামলা দায়েরের পর ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও পুলিশ এখনো কোনো আইনগত ব্যবস্থা গ্রহণ করেনি বলে অভিযোগ করেন মামলার বাদী মনির হোসেন মিন্টু।

এই ঘটনায় অভিযুক্ত পাঁচ জন আসামি এখনো এলাকায় ঘোরাফেরা করায় বাদী মিন্টু ও তার স্ত্রী নিরাপত্তাহীনতায় রয়েছে।

মামলার বাদী মিন্টু জানান, মান্দারী গ্রামে জায়গা ক্রয় করে একতলা ভবন নির্মাণ করে সেখানে দ্বিতীয় স্ত্রী সহ বসবাস করে আসছি। নিজ বাড়িতে অটোরিকশা ও সিএনজির গ্যারেজ দেওয়ার কারণে রাত পর্যন্ত চালকরা বাড়িতে আসা যাওয়া করতো।

সেই সুযোগে রবিবার রাতে অটোরিক্সার ও চালাক খলিল ও শাহাদাৎ খান অটোরিকশায় চার্জ দেওয়ার কথা বলে ঘরের ভিতরে ঢুকে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। এরপরে অন্যান্য ৩ আসামি বখাটে যুবকরা সুযোগ বুঝে ঘরে ভিতরে ঢুকে স্ত্রীকে ধর্ষণ করে পালিয়ে যায়। রাতে বাড়িতে এসে একজনকে বের হতে দেখে সন্দেহ হলে স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করলে গণধর্ষণের করেছে বলে স্বীকার করে।

ঘরের ভিতরের সিসি ক্যামেরা ফুটেজ দেখে ঘটনাটি বোঝা যায় ‌ পরে এই ভিডিও ফুটেজ পুলিশকে দেখানোর পর মামলাটি থানায় নথিভূক্ত করা হয়। মামলার এজাহারভুক্ত আসামিরা আমাকে ভয়-ভীতি দেখাচ্ছে তাই আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। আমি এই অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

এদিকে তদন্তকারী কর্মকর্তা মোরর্শেদ জানান, গণধর্ষণের ঘটনায় স্বামী বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের করে। স্ত্রীকে ধর্ষণের আলামত জন্য হাসপাতালে পরীক্ষা করা হয়।

মেডিকেল রিপোর্ট আসার পর ও তদন্ত করে পরবর্তীতে গণধর্ষণের ঘটনার সত্যতা যাচাই করা যাবে। এই গণধর্ষণের মামলাটি অধিকতর তদন্ত করা হচ্ছে। অতি দ্রুত তদন্ত শেষ করে সঠিক তথ্য উপস্থাপন করা সম্ভব হবে।

Facebook Comments

Check Also

মতলবের মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প বেড়িবাঁধে ভাঙ্গন, পরিদর্শণে সাংসদ রুহুল

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প বেড়িবাঁধে কাচারীকান্দি এলাকায় ব্যাপক …

vv